সকল মেনু

সুশান্তকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে, ফরেনসিক চিকিৎসকের বরাত দিয়ে চাঞ্চল্যকর দাবি

হটনিউজ ডেস্ক:

যত দিন যাচ্ছে ততই রহস্য ঘনীভূত হচ্ছে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে। মৃত্যুর ঘটনা তদন্ত করতে গিয়ে বলিউড অভিনেতা-অভিনেত্রীদের মাদক কর্মকাণ্ড বেরিয়ে আসছে। এর মধ্যেই প্রকাশ্যে আসল আরেক চাঞ্চল্যকর তথ্য।

সুশান্তের পারিবারিক আইনজীবী বিকাশ সিং দাবি করেছেন, অভিনেতাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

তিনি বলেন, এই মামলায় ফরেনসিক পরীক্ষা চালিয়ে যাওয়া অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সেসের (এআইএমএস) চিকিৎসকরা তাকে এ তথ্য জানিয়েছেন।
যদিও মুম্বাই পুলিশ জানিয়েছে সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছে।

বিকাশ সিং শুক্রবার টুইটারে বলেন, সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশনের (সিবিআই) প্রতিবেদনে তিনি ‘হতাশ’ হয়েছেন এবং চিকিৎসকরা তাকে ‘অনেক আগেই’ বলেছেন সুশান্ত সিংয়ের দেহের ছবিগুলো ইঙ্গিত দেয় যে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতকে ১৪ জুন মুম্বাইয়ের তার নিজের অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া যায়। মুম্বাই পুলিশ জানিয়েছে, এটি আত্মহত্যা এবং তিনি হতাশায় ভুগছিলেন কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

মৃত্যুর প্রায় একমাস পর বিহারের রাজীব নগর থানায় এফআইআর দায়ের করেন অভিনেতার বাবা কে কে সিং। সেখানে রিয়া চক্রবর্তীসহ পাঁচজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top