ঢাকা হটনিউজ স্পেশাল

সাভারে গ্যাস বিস্ফোরণে দগ্ধ দুইজনের মৃত্যু

হটনিউজ ডেস্ক:

সাভারের হেমায়েতপুরের মোল্লাপাড়ায় বাসা-বাড়ির গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ তিনজনের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় দুজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অপরজন আশাঙ্কাজনক অবস্থায় আছেন বলে জানা গেছে।

শুক্রবার রাতে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় দুজন মারা যান। নিহতের নাম ফরিদ ও হাবিব। এর আগে বুধবার দিবাগত ভোররাতে তারা দগ্ধ হন। নিহত ও দগ্ধরা সবাই টাইলস মিস্ত্রি।

সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাড়ির পরিদর্শক জাহিদুল ইসলাম জানান, হেমায়েতপুরের মোল্লাপাড়ায় একটি ভাড়া বাড়িতে ওই তিন টাইলস মিস্ত্রি ভাড়া থাকতেন। গেল বুধবার দিবাগত ভোররাতে তারা তিনজন তাদের ভাড়া বাড়ির নিজ কক্ষে গ্যাসের লিকেজ থেকে আগুন ধরে দগ্ধ হন। পরে তাদের স্থানীয়রা উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান দুজন।
প্রাথমিকভাবে পুলিশের ধারণা, ভোরে রান্না করার সময় চুলায় আগুন জ্বালাতে গেলে গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণ ঘটে আগুন ধরে তারা দগ্ধ হন।এ ছাড়া গ্যাসের লাইনটি বৈধ নাকি অবৈধ তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ।