সকল মেনু

মোহাম্মদপুরে যুবকের লাশ উদ্ধার, মৃত্যু নিয়ে রহস্য

হটনিউজ ডেস্ক:

রাজধানীর মোহাম্মদপুর থানাধীন তাজমহল রোডের বুশরা ডেন্টাল ক্লিনিকের সামনের একটি বাসা থেকে জাকারিয়া বিন হক শুভ (২৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত জাকারিয়া ওয়ালটন গ্রুপের সেলস বিভাগের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট অফিসার হিসেবে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফারুকুল বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ওই এলাকার বাসার একটি রুমের ভেতরে থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। ওই যুবকের গলায় একটি ওড়না পেঁচানো ছিল এবং ওড়নার বাকি অংশ ফ্যানের সঙ্গে ঝুলানো ছিল।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিহত যুবকের স্ত্রী জানিয়েছেন, বিকেলে শুভ অফিস থেকে বাসায় ফেরার পর সিগারেট খাওয়া নিয়ে তাদের মধ্য ঝগড়া ও কথা কাটাকাটি হয়। এতে রাগান্বিত হয়ে দুইজনই ফ্ল্যাটের দুই রুমে চলে যান। মাগরিবের আযানের সময় স্ত্রী নামাজ পড়তে যাবেন, এমন সময় তিনি দেখেন শুভ ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছেন। সঙ্গে সঙ্গে তিনি একটি ছুরি দিয়ে ফাঁস দেওয়া ওড়না কেটে দিলে শুভর মরদেহ নিচে পড়ে যায়। পরে তিনি থানায় বিষয়টি জানালে পুলিশ গিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় শুভর মরদেহ উদ্ধার করে।
এসআই ফারুকুল বলেন, শুভ আত্মহত্যা করেছেন কিনা বা তাকে হত্যা করা হয়েছে সেটি নিশ্চিত করে এখনই বলা সম্ভব হচ্ছে না। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন এবং ঘটনার তদন্তের পর বিস্তারিত বলা সম্ভব হবে। আপাতত বিষয়টি রহস্যজনক বলেই মনে হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top