সকল মেনু

দুই গরু ব্যবসায়ীকে ফেরত দেয়নি বিএসএফ

download (4)স্টাফ রিপোর্টার(নওগাঁ ):নওগাঁর সাপাহার উপজেলার হাপানিয়া সীমান্ত এলাকা থেকে শনিবার ভোর রাতে ফারুক হোসেন (২৫) ও জিয়াউর রহমান (৩০)নামের দুই ব্যবসায়ীকে আটক করেছে । আটক ওই দুই বাংলাদেশী গরু ব্যবসায়ীকে পরে গরু চোর হিসাবে ভারতের হবিপুর থানা পুলিশের নিকট সোপর্দ করেছে বিএসএফ ।

নিতপুর বিজিবি ক্যাম্পের সুবেদার আব্দুল গনি জানান,শনিবার ভোর সাড়ে ৪টার দিকে হাপানিয়া সীমান্ত এলাকার সাপাহার উপজেলার বেলডাঙ্গা গ্রামের এনারুলের পুত্র ফারুক হোসেন ও একই উপজেলার কৃষ্ণসদা গ্রামের মান্নানের পুত্র জিয়াউর রহমান সীমান্তের একটি হাট থেকে গরু নিয়ে ফিরে আসার পথে গরু সহ পান্নাপুর বিএস এফ ক্যাম্পের টহল দলের হাতে আটক হয়। পরে এ নিয়ে সকাল ১১টায় হাপানিয়া সীমান্তের ২৩৫/২৩৬ পিলারের পাশে বিজিবি ও বি এস এফ কোম্পানী পর্যায়ে পতাকা বৈঠক অনুষ্টিত হয়। বৈঠকে আটক ওই দুই বাংলাদেশী ব্যবসায়ীকে ফেরত দিতে অপারগতা প্রকাশ করে তাদের গরু চোর হিসেবে ভারতের হবিপুর থানায় সোপর্দ করা হয়েছে বলে বিএসএফ জানায়।পতাকা বৈঠকে বাংলাদেশের পক্ষে নেতৃত্ব দেন নিতপুর বিজিবি ক্যাম্পের সুবেদার আব্দুল গনি ও ভারতের পক্ষে নেতৃত্ব দেন পান্নাপুর বি এস এফ ক্যাম্পের কমান্ডার এস আই কিশোয়াল কুর্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top