সকল মেনু

ডেমরায় স্টিল মিলে বিস্ফোরণে ৫ শ্রমিক দগ্ধ

হটনিউজ ডেস্ক:

রাজধানীর ডেমরার কোনাপাড়ায় একটি স্টিল মিলে লোহা গলানোর ভাট্টিতে বিস্ফোরণের ঘটনায় ৫ জন শ্রমিক দগ্ধ হয়েছেন। তারা হলেন, আল আমিন (১৮), জসিম উদ্দিন (৪৫) ও ইমরান হোসেন শান্ত (২৩), জনু ব্যাপারী (৪০) ও দিদার হোসেন (২৭)।

এর মধ্যে গুরুতর আহত ৩ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়েছে। বাকী দুজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।

জানা যায়, গতকাল শনিবার রাতে কারখানায় জন শ্রমিক কাজ করছিলেন। পরে রাত ১টার দিকে হঠাৎ গলিত লোহা ভাট্টির ভিতর থেকে বিস্ফোরিত হয়ে চারদিকে ছিটকে পড়তে শুরু করে। গলিত লোহার ফুলকি গায়ে পড়লে মোট ৫ জন দগ্ধ হন।
এদের মধ্যে আল আমিনের শরীরের ২৮ শতাংশ, জসিম উদ্দিনের ২০ শতাংশ ও ইয়ার হোসেনের ৪০ শতাংশ দগ্ধ হয়েছে। তারা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে চিকিৎসাধীন রয়েছেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়াও শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল জানান, এ ঘটনায় হাসপাতালে তিনজন ভর্তি রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top