সকল মেনু

নাম নিয়ে বিভ্রান্তি, সুস্থ আছেন হিরো আলম

হটনিউজ ডেস্ক:

নেত্রকোনার শ্যামগঞ্জ-দুর্গাপুর সড়কের শান্তিপুরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে একজন মারা গেছেন। এতে ‘হিরো আলম’ নামের এক ব্যক্তি আহত হয়েছেন। এ ঘটনায় নামের কারণে অনেকেই মনে করেছিলেন আহত ব্যক্তি সোশ্যাল মিডিয়া থেকে জনপ্রিয় হয়ে ওঠা আশরাফুল আলম ওরফে হিরো আলম, কিন্তু না এটা নামের বিভ্রান্তি মাত্র।

এ ব্যাপারে হিরো আলম জানান, নেত্রকোনায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ‘হিরো আলম’ আমি নই। আমিতো এই মুহূর্তে ঢাকার কাকরাইলে এবং সুস্থ আছি। আমার ‘সাহসী হিরো আলম’ নামের যে ছবিটির কাজ শেষ করেছি এখন সেটা নিয়ে ব্যস্ত আছি। ওই দুর্ঘটনায় আহত ব্যক্তির সাথে আমার নামের মিল থাকায় বিভ্রান্তি ছড়িয়েছে।
উল্লেখ্য, নেত্রকোনায় নিহত সুজন একটি বিয়ের বরযাত্রী হিসেবে দুর্গাপুর থেকে জারিয়ার উদ্দ্যেশে রওনা করেছিলেন। সুজনের মোটরসাইকেলে আরো দুইজন যাত্রী ছিলেন। পুলিশ ও স্থানীয়রা জানান, সুজন তার মোটরসাইকেলে করে আরো দু’জনসহ একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন।

এসময় দুর্গাপুরের শান্তিপুর কালামার্কেট এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সুজনের মোটরসাইকেলটি ‘হিরো আলম’ নামের ওই ব্যক্তির মোটরসাইকেলকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে দু’টি মোটরসাইকেলই রাস্তার পাশে উল্টে পড়ে যায়। ঘটনাস্থলেই সুজন মারা যান। এতে হিরো আলম নামের মোটরসাইকেল চালক গুরুতর আহত হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top