সকল মেনু

ফুটবলার নওশেরের দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

হটনিউজ ডেস্ক:

স্বাধীন বাংলা ফুটবল দলের খ্যাতিমান স্ট্রাইকার নওশেরুজ্জামান নওশের করোনায় আক্রান্ত বর্তমানে রাজধানীর কল্যাণপুরের ইবনে সিনা হাসপাতালে ভর্তি রয়েছেন। খ্যাতনামা এই সাবেক ফুটবলারের চিকিৎসার সমস্ত দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিষয়টি নিশ্চিত করেছেন নওশেরের ছোট ভাই সাইদুজ্জামান।

প্রথমে মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলেও সেখানে আইসিইউ ফাঁকা না থাকায় তাকে রাজধানীর গ্রিনরোডের গ্রিন লাইফ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে কল্যাণপুরের ইবনে সিনা হাসপাতালে এই ফুটবলারকে নেওয়া হয়।

নওশেরুজ্জামান পারিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে এবং তার সুস্থতা কামনা করেছে। একইসঙ্গে পরিবারের পক্ষ থেকে নওশেরুজ্জামান নওশেরের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চাওয়া হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্লু অর্জনকারী সাবেক এ ফুটবলার জাতীয় দলের পাশাপাশি দীর্ঘদিন ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাবে খেলেছেন। এক মৌসুমে সর্বোচ্চ গোলের রেকর্ডধারী নওশের মোহামেডান ক্রিকেট দলের ওপেনিং ব্যাটসম্যানও ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top