বিনোদন

এবার ধসের সম্মুখীন সোনাক্ষী

sonakhiবিনোদন : অতি উচ্চাকাক্সক্ষার কারণে ‘দাবাং গার্ল’ হিসেবে খ্যাত সোনাক্ষী সিনহার ক্যারিয়ারে ধস নামতে শুরু করেছে। ইদানীং তিনি ছবিতে আকাশছোঁয়া পারিশ্রমিক চেয়ে পরিচালকদের তাক লাগিয়ে দিচ্ছেন। ফলে নতুন বছরে একের পর এক ছবি তার হাতছাড়া হয়ে যাচ্ছে। সেই ধারাবাহিকতায় সাজিদ নাদিওয়ালার ‘কিক’ ছবি থেকে বাদ পড়েন তিনি।
সম্প্রতি ভারতের মিড ডে ডটকম জানায়, ‘দাবাং টু’র সফলতার পর শত্রুগ্নকন্যা সোনাক্ষী পারিশ্রমিক পাঁচগুণ বাড়িয়ে দিয়েছেন। বর্তমানে তিনি ছবিপ্রতি পাঁচকোটি রুপি দাবি করছেন। কিন্তু গত বছর প্রতি ছবির জন্য সর্বোচ্চ এক কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন তিনি।
ক্যারিয়ারের শুরুতেই হঠাৎ করেই অতিরিক্ত পারিশ্রমিক বাড়িয়ে দেয়ায় পরিচালক-প্রযোজকদের মধ্যে এখন তাকে নিয়ে সমালোচনার জোয়ার বইছে। এদিকে অনেক পরিচালকই তাদের ছবিতে তাকে না নেয়ারও সিদ্ধান্ত নিয়েছেন। সাজিদ নাদিওয়ালার ‘কিক’ ছবিতে এক কোটি টাকায় চুক্তিবদ্ধ হয়েছিলেন সোনাক্ষী। তাকে ৯১ লাখ রুপি অগ্রিম দেয়া হয়।
এ প্রসঙ্গে সাজিদ বলেন, সোনাক্ষী ‘কিক’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েও বেআইনিভাবে অতিরিক্ত পারিশ্রমিক দাবি করেছেন। এটি তার ক্যারিয়ারের জন্য মোটেও শুভকর নয়। তার প্রতিশ্রুতিভঙ্গের কারণেই আমি তাকে ছবি থেকে বাদ দিয়েছি।’