সকল মেনু

নাঙ্গলকোটে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

হটনিউজ ডেস্ক:

কুমিল্লার নাঙ্গলকোটে মোটরচালিত সেচ পাম্প দিয়ে পুকুর থেকে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রবাস ফেরত যুবক সাইফুল ইসলাম (৩২) মারা গেছেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় উপজেলার লক্ষীপদুয়া পশ্চিমপাড়ায় ঘটনাটি ঘটে। সে ওই গ্রামের ছায়েদুর রহমানের ছেলে। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রায়কোট উত্তর ইউনিয়নের লক্ষীপদুয়া মিয়াজীবাড়ির আবদুল বারিকের পুকুর থেকে মাছ ধরার উদ্দেশ্যে সাইফুল ইসলাম বিদ্যুতের মেইন লাইন থেকে হুক দিয়ে তারের মাধ্যমে মোটরচালিত সেচপাম্প দিয়ে গতকাল বুধবার (৯ সেপ্টেম্বর) রাত থেকে পুকুর সেচ করছিলেন।
আজ বৃহস্পতিবার সকালে সাইফুল ইসলাম সেচপাম্প চলাকালীন অসাবধানতাবশত বিদ্যুৎতাড়িত তারে পা লেগে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। এসময় তাকে গুরুতর আহত অবস্থায় নাঙ্গলকোটের একটি প্রাইভেট ক্লিনিকে নেয়া হলে কর্তৃব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নাঙ্গলকোট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্থানীয় ইউপি সদস্য নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top