সকল মেনু

ধামরাইয়ে নিজ ঘরে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

ধামরাইয়ের নান্নার ইউনিয়নের গোপালপুর সিলেটপাড়া গ্রামে এক ঘরের মধ্যে থেকেই স্বাম-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছেন পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে তাদের লাশ উদ্ধার করা হয়।

জানা গেছে, ধামরাইয়ের গোপালপুর সিলেটপাড়া গ্রামের মুনছের আলীর ছেলে জুয়েল (২২) প্রায় ২ বছর আগে বিয়ে করেন টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার হাটুভাঙ্গা গ্রামে। বিয়ের পর থেকে তারা সুন্দর ভাবে সাংসারিক জীবনযাপন করছিল। প্রতিদিনের মত তারা রাতের খাবার খেয়ে বুধবার রাতে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে না উঠলে স্থানীয়রা ঘরের দরজা ভেঙ্গে স্বামী স্ত্রী দুজনের মরদেহ খাটের উপর দেখতে পান। পরে ধামরাই থানা পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, জুয়েলের স্ত্রী মুনমুনের গলায় আঘাতে চিহৃ আছে। ধারনা করা হচ্ছে মুনমুনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। আর জুয়েল বিষপানে আত্মহত্যা করেছে।

ধামরাই থানা অফিসার ইনচার্জ ওসি দীপক চন্দ্র সাহা জানান, স্বামী স্ত্রীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top