সকল মেনু

শিক্ষকের পিটুনির পর ৩য় শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

হটনিউজ ডেস্ক:

সরকারি নির্দেশনা অমান্য করে স্কুল খুলে এক ছাত্রীকে ক্লাসে সবার সামনে গালিগালাজ ও মারধর করা হয়েছে বরিশালের আগৈলঝাড়া উপজেলার খাজুরিয়া দারুল ফালাহ প্রি ক্যাডেট একাডেমিতে। এ ঘটনার শিকার তৃতীয় শ্রেণির স্কুলছাত্রী নুশরাত জাহান নোহা (১০) আত্মহত্যা করেছে।

বুধবার (৯ সেপ্টেম্বর) সহকারী শিক্ষক শফিকুল নোহাকে মারধরের পর ওই দিন রাতে এ আত্মহত্যার ঘটনা ঘটে। পরে ওই ছাত্রীর বাবা সুমন এ ঘটনায় আগৈলঝাড়া থানায় একটি লিখিত অভিযোগ করেন।

নোহা আগৈলঝাড়া উপজেলার বাগধা ইউনিয়নের খাজুরিয়া গ্রামের বাসিন্দা মো. সুমন মিয়ার মেয়ে। নোহা স্থানীয় খাজুরিয়া দারুল ফালাহ প্রি ক্যাডেট একাডেমি নামে একটি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল।

থানার অভিযোগ সূত্রে জানা গেছে, গত এক সপ্তাহ আগে স্কুলটিতে ক্লাস শুরু করে কর্তৃপক্ষ। পরে বাধ্য হয়ে নোহা স্কুলে যাওয়া শুরু করে। এরপর গত ৫ সেপ্টেম্বর স্কুলে মাসিক পরীক্ষা অনুষ্ঠিত হয়। বুধবার (০৯ সেপ্টেম্বর) দুপুরে পরীক্ষার ফল প্রকাশ করা হলে এতে নোহা অকৃতকার্য হওয়ায় সহকারী শিক্ষক শফিকুল নোহাকে ক্লাস রুমে নিয়ে অন্য শিক্ষার্থীদের সামনে লাঠি দিয়ে মারধর ও গালিগালাজ করেন। এতে নোহা বাড়িতে ফিরে কান্নাকাটি করতে থাকে। পরে বুধবার রাতেই বাড়ির সবার অজান্তে আত্মহত্যার চেষ্টা করে নোহা। পরে দ্রুত তাকে উদ্ধার করে পয়সারহাট ক্লিনিকে নিয়ে গেলে চিকিৎসক নোহাকে মৃত ঘোষণা করেন।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন গণমাধ্যমকে জানান, অভিযোগের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। পাশাপাশি আইনি কার্যক্রম চলমান রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top