সকল মেনু

লক্ষ্মীপুরে সেপটিক ট্যাংকে নেমে দুই শ্রমিকের মৃত্যু

হটনিউজ ডেস্ক:

লক্ষ্মীপুরে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে কামাল হোসেন (২৯) ও ফারুক হোসেন (২৪) নামে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়নের হোগলডহরি গ্রামের চান্দার বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে দুপুর ২টার দিকে মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত কামাল হোগলডহরী গ্রামের মৃত বাসু মিয়ার ছেলে ও ফারুক মৃত দ্বীন মোহাম্মদের ছেলে। পরিষ্কার করতে সেপটিক ট্যাংকে জমে থাকা গ্যাসের কারণে তাদের মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সেপটিক ট্যাংক পরিষ্কারের জন্য তিনজন শ্রমিক ঘটনাস্থল যায়। ক্রমান্বয়ে দুই শ্রমিক ট্যাংকে প্রবেশ করে আর বের হচ্ছিল না। এ ভয়ে তৃতীয়জন আর ট্যাংকে প্রবেশ করেনি। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

বাঙ্গাখাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আনোয়ার হোসেন কাজল বলেন, কাজ করতে গিয়ে দুই শ্রমিক মারা গেছে। ঘটনাটি খুবই দুঃখজনক। লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোসলেহ উদ্দিন বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top