সকল মেনু

নগরকান্দা বাজারে অগ্নিকাণ্ডে ১০ দোকান ভস্মীভূত

হটনিউজ ডেস্ক:


ফরিদপুরের নগরকান্দা উপজেলার নগরকান্দা বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০টি দোকান পুড়ে ভস্মীভূত হয়ে গেছে। আজ বুধবার সকাল সাড়ে ৭টার দিকে আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ক্ষতির পরিমাণ ৫০ লাখ টাকার ওপরে বলে জানিয়েছেন বাজার বণিক সমিতির নেতারা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৭টার দিকে বাজারের একটি দোকানঘরে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এতে মুহূর্তে বিভিন্ন পণ্যের ১০টি দোকান পুড়ে ভস্মীভূত হয়। খবর পেয়ে নগরকান্দা, সদর ও গোপালগঞ্জের মুকসুদপুর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহেল রানা বলেন, নগরকান্দা বাজারের একটি দোকানঘরের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষতির পরিমাণ ৫০ লাখ টাকার ওপরে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top