জাতীয় ঢাকা প্রধান খবর

নারায়ণগঞ্জ যাবেন শেখ হাসিনা

Sk.H-0320130824000833নিজস্ব প্রতিবেদক, ঢাকা, ২৪ আগস্ট: বর্তমান মহাজোট সরকারের প্রধানমন্ত্রী হিসেবে পাঁচ বারের মত শনিবার নারায়ণগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা।

বিগত সফরগুলোতে শেখ হাসিনা নারায়ণগঞ্জবাসীকে দিয়েছেন নানা রকম প্রতিশ্রুতি। তার কিছুটা পূরণ হয়েছে, কিছুটা হয়নি।
তাই নারায়ণগঞ্জবাসী আবারো নতুন করে হিসেব কষতে শুরু করেছে প্রধানমন্ত্রীর এই সফরকে কেন্দ্র করে।
প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে জানা গেছে, আজ শনিবার ২৪ আগস্ট দুপুর দু’টায় নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ৩৬০ মেগাওয়াট ক্ষমতাসম্পন্ন কম্বাইড সাইকেল পাওয়ার প্লান্ট, আড়াইহাজার উপজেলায় মুক্তিযোদ্ধা এস এম মাজারুল হক অডিটরিয়াম ও কমিউনিটি সেন্টার, নারায়ণগঞ্জ সার্কিট হাউজ এবং সোনারগাঁয়ে জ্যোতি বসু স্মৃতি পাঠাগার ও সেমিনার হল উদ্বোধন করতে নারায়ণগঞ্জে যাবেন শেখ হাসিনা।

এছাড়া প্রধানমন্ত্রী আড়াইহাজারে বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটের প্রধান কার্যালয়, প্রাথমিক শিক্ষক প্রশিক্ষক ইনস্টিটিউট, আড়াইহাজার উপজেলা কমপ্লেক্স সম্প্রসারণ প্রকল্পের সম্প্রসারিত প্রশাসনিক ভবন, রূপগঞ্জ উপজেলা কমপ্লেক্স সম্প্রসারণ প্রকল্পের সম্প্রসারিত প্রশাসনিক ভবন, মুড়াপাড়া ফেরিঘাট রাস্তায় শীতলক্ষ্যা নদীর ওপর ৫৭৬ দশমিক ২১৪ মিটার দীর্ঘ পিসি গার্ডার ব্রিজ, এগ্রিকালচারাল ট্রেনিং ইনস্টিটিউট এবং সিদ্ধিরগঞ্জের ৩৩৫ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল পাওয়ার প্লান্টের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আড়াইহাজারে নবনির্মিত বালিয়াপাড়া ব্রিজ, পাকুন্দা ব্রিজ, দুপ্তারা ব্রিজ ও দয়াকান্দার দু’টি ব্রিজের ও আড়াইহাজারে ফায়ার স্টেশনের উদ্বোধনও করবেন।

পরে বিকেলে আড়াইহাজার উপজেলায় শহীদ মঞ্জু স্টেডিয়ামে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী। আর এ সমাবেশ থেকেই আওয়ামী লীগের প্রচারণা শুরু হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

আড়াইহাজারে প্রধানমন্ত্রীর সমাবেশ স্থল পরিদর্শন করে তিনি সাংবাদিকদের জানান, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ২৪ আগস্ট আড়াইহাজারে জনসভা থেকে আগামী সংসদ নির্বাচনের প্রচারণা শুরু করবেন।
ইনশাল্লাহ, আগামী নির্বাচনেও শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ জনগণের ভোটে নির্বাচিত হয়ে সরকার গঠন করবে।