সকল মেনু

ময়নাতদন্ত ছাড়াই দগ্ধ হয়ে নিহতদের মরদেহ বাড়ি পৌঁছে দেবো: এসপি

হটনিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জে বাইতুস সালাত জামে মসজিদে এসি বিস্ফোরণের ঘটনায় নিহতদের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই তাদের বাড়ি পৌঁছে দেবো। বললেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) মো. জায়েদুল আলম।

আজ শনিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি আহত ও নিহত ব্যক্তিদের দেখতে এসে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এসি বিস্ফোরণে দগ্ধ হয়ে নিহত ব্যক্তিদের মরদেহ তাদের বাড়িতে পৌঁছে দেওয়া হবে। নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ও পুলিশ এ কাজ করবে। ক্ষতিগ্রস্ত পরিবার যেভাবে চাইবে আমরা সেভাবেই মরদেহ হস্তান্তর করবো। নিহতদের মরদেহ শাহবাগ থানা পুলিশের মাধ্যমে হস্তান্তর করা হবে।

এসপি জায়েদুল আলম আরও বলেন, আমরা ঘটনাস্থল (মসজিদ) পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে এসি বিস্ফোরণেই এ দুর্ঘটনা ঘটেছে বলে মনে করা হচ্ছে। মসজিদের মোট ছয়টি এসির সবগুলোই বিস্ফোরিত হয়েছে। এতে মসজিদের সবগুলো জানালার কাঁচ ভেঙে যায়। আগুনে মসজিদের সিলিং ফ্যানগুলো ক্ষতিগ্রস্ত হয়েছে।

আহত ও নিহত ব্যক্তির স্বজনদের সহায়তার জন্য নারায়ণগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে হাসপাতালে একটি হেল্প ডেস্ক খোলা হয়েছে। শুক্রবার রাত থেকেই তাদের দেয়া হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top