সকল মেনু

স্যানিটাইজারের বোতল বিস্ফোরণে নারী দগ্ধ

হটনিউজ ডেস্ক:

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে মোমবাতি জ্বালাতে গিয়ে হ্যান্ড স্যানিটাইজারের বোতল বিস্ফোরণে দগ্ধ হয়েছেন কেট ওয়াইজ নামে এক নারী। দগ্ধ হওয়া ওই নারী যুক্তরাষ্ট্রের রাউন্ড রক সিটিতে বসবাস করতেন।

গত সপ্তাহে মোমবাতি জ্বালাতে গিয়ে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে অঙ্গরাজ্যের একটি হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে চিকিৎসা দেওয়া হচ্ছে ওই নারীকে।
করোনাভাইরাস থেকে সুরক্ষিত থাকার জন্য তিন মেয়েসহ কেট ওয়াইজ সব সময় হ্যান্ড স্যানিটাইজার সঙ্গে রাখতেন। গত ৩০ আগস্ট মোমবাতি জ্বালাতে গিয়ে কেটের হাতে থাকা হ্যান্ড স্যানিটাইজারের বোতলটি বিস্ফোরিত হয়। এতে কেটের শরীরে আগুন ধরে যায়।

পরে, তার মেয়েরা সাহায্যের চাওয়ার জন্য প্রতিবেশীদের ডাক দেন। প্রতিবেশীরা ঘটনাটি দেখে প্যারামেডিক ডাকেন। প্যারামেডিক এসে দেখে কেটকে নিকটস্থ হাসপাতালে পাঠিয়ে দেয়। কেটের শরীরের ১৮ শতাংশ আগুনে পুড়ে যায়।

চিকিৎসাধীন অবস্থায় কেট গণমাধ্যমকে জানান, ‘আমার এক হাতে স্যানিটাইজারের বোতল ছিল। অন্য হাত দিয়ে মোমবাতি জ্বালানোর সময় তা বিস্ফোরিত হয়। মাত্র পাঁচ সেকেন্ডের মধ্যেই আমার পুরো শরীরে আগুন ধরে যায়।’

এদিকে কেটের বন্ধু হাউসটনের ‘ক্যাথরিন বোনেস্টিল’ তার চিকিৎসা সহায়তায় ‘গোফান্ডমি’ পেজ খুলে চিকিৎসার জন্য তহবিল সংগ্রহ করছেন।

এ ঘটনায় রাউন্ড রক সিটির ফায়ার ডিপার্টমেন্ট বিষয়টি তদন্ত করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top