সকল মেনু

গণজাগরণ মঞ্চের প্রতিবাদ মিছিল

Gonojagoronmancha-bg20130823093823ঢা,বি, প্রতিনিধি, হটনিউজ২৪বিডি.কম,ঢাকা: দেশব্যাপী জামায়াত-শিবিরের সাম্প্রাদায়িক সন্ত্রাস ও রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম তৌহিদ আল হোসেন তুহিনের উপর শিবিরের নৃশংস হামলার প্রতিবাদে মিছিল করেছে গণজাগরণ মঞ্চ।

শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় শাহবাগের গণজাগরণ মঞ্চ থেকে মিছিলটি শুরু হয়ে রুপসী বাংলা হোটেল হয়ে বাংলামোটর ঘুরে পুনরায় একই পথ প্রদক্ষিণ করে টিএসসি চত্বর ঘুরে আবার গণজাগরণ চত্বরে এসে শেষ হয়।

মিছিল শেষে গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র তুহিনের উপর শিবিরের নৃশংস হামলার তীব্র নিন্দা জানাই। একই সঙ্গে এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তম‍ূলক শাস্তি দাবি করছি।

ডা. ইমরান আরও বলেন, জামায়াত শিবির একটি সন্ত্রাসী সংগঠন। স্বাধীন দেশে কোনো সন্ত্রাসী সংগঠনের রাজনীতি করার অধিকার নেই। শুধু নিবন্ধন বাতিল নয়, জামায়াত শিবিরকে সংগঠন হিসেবে নিষিদ্ধ করতে হবে।
মিছিলে গণজাগরণ মঞ্চের কর্মীসহ বিভিন্ন ছাত্র সংগঠেনের নেতাকর্মীরা অংশ নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top