বিনোদন

বছরে একটির আইটেম গান করবেন ক্যাটরিনা

1377268509.বিনোদন ডেস্ক : শিলা কি জাওয়ানি এবং চিকনি চামেলি শীর্ষক আইটেম গান দিয়ে ভারতসহ সারা বিশ্বের দর্শকদের হৃদয়ে কাঁপন তুলেছেন কাটরিনা কাইফ। এ গান দুটির বদৌলতে বলিউডে আইটেম গান একটি স্থায়ী বিষয়ে পরিণত হয়েছে। এখন যে কোন ছবি মানেই হলো আইটেম গান। তবে বলিউডে যখন আইটেম গান এখন অপরিহার্য বিষয়ে পরিণত হয়েছে, ঠিক এ সময়ে একটি নতুন সিদ্ধান্ত নিলেন কাটরিনা। বছরে একটি আইটেম গান করবেন বলে নিজের নতুন সিদ্ধান্তের কথা জানান দেন তিনি। 

তবে সে ক্ষেত্রেও আইটেম গানের আয়োজন পছন্দ হতে হবে তার। এদিকে চিকনি চামেলি’র পর এখন পর্যন্ত একাধিক আইটেম গানের প্রস্তাব এসেছে কাটরিনার কাছে। সেসব প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। এদিকে বর্তমানে কাটরিনা অভিনীত ধুম-৩ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এ ছবিতে ব্যাপক খোলামেলা হয়ে উপস্থাপিত হয়েছেন তিনি। আমির খানের বিপরীতে বেশকিছু ঘনিষ্ঠ দৃশ্যেও কাজ করেছেন তিনি। এ ছবিটি নিয়ে দারুণ উত্তেজিত ও আনন্দিত তিনি। এ ছবিটি নিয়ে সম্প্রতি কথা বলতে গিয়েই মিডিয়াকে আইটেম গান বছরে একটি করার সিদ্ধান্তের কথা জানান তিনি।
এ বিষয়ে কাটরিনা কাইফ বলেন, ধুম-৩ আমার ক্যারিয়ারের একটি মাইলফলক হিসেবেই কাজ করবে বলে আমি মনে করি। এ ছবিতে আমি প্রথমবারের মতো আমির খানের বিপরীতে কাজ করেছি। তার সঙ্গে কাজ করার স্বপ্ন আমার অনেক দিন থেকেই ছিল। তাই সব মিলিয়ে ধুম-৩ এর গুরুত্ব আমার কাছে অনেক বেশি। এ ছবিতে কোন আইটেম গান আছে কিনা এমন প্রশ্নের উত্তর দিতে গিয়ে কাটরিনা বলেন, সব ছবিতেই যে আইটেম গান করবো তা কেন হবে? এ ছবিতে আমার চরিত্রটি অনেক বলিষ্ঠ।
আমি এমনিতেও সিদ্ধান্ত নিয়েছি বছরে বেশি হলে একটির বেশি আইটেম গান করবো না, তাও যদি মনের মতো হয়। আসলে অভিনয়ের প্রতি আমি বেশি মনোযোগী হতে চাই।