অপরাধ রাজশাহী

যমুনা নদীর বালু ব্যবসার টাকা নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষণ

download (4)সিরাজগঞ্জ প্রতিনিধি:সিরাজগঞ্জে ইউপি চেয়ারম্যান ও মেম্বর গ্রুপের মধ্যে যমুনা নদীর বালু ব্যবসার পাওনা টাকা নিয়ে দ্বন্ধের জেরধরে সংঘর্ষ ও গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বেলকুচি উপজেলার রাজাপুর ইউপি চেয়ারম্যান আতাউর রহমান ও সদর উপজেলার পাইকপাড়ার বাসিন্দা কালিয়া হরিপুর ইউয়িনের মেম্বর আনিছুর রহমানের সাথে বালু ব্যবসার পাওনা টাকা নিয়ে দীর্ঘদিন থেকেই দ্বন্দ্ব চলছিল। সন্ধ্যায় আতাউর লোকজন নিয়ে মেম্বরের কাছে টাকার জন্য এলে কথাকাটাকাটির একপর্র্যায়ে উভয় গ্রুপের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। একপর্যায়ে উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় রাজাপুর ইউপি চেয়ারম্যান আতাউরের লোকজন বেশ কয়েক রাউন্ড চাইনিজ রাইফেলের গুলিবর্র্ষন করে পালিয়ে যাবার সময় এলাকাবাসী বাচ্চু মিয়া নামে একজন কে গনধোলাই দেয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এবং আহত বাচ্চু মিয়াকে সিরাজগঞ্জ জেনারেল হানপাতালে ভর্তি করলে । আহত বাচ্চু সেখান থেকে পালিয়ে যায়। ঘটনায় আহত কয়েকজনের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
সদর থানার উপ-পরিদর্শক আব্দুল বারেক জানান, পাওনা টাকা নিয়ে দ্বন্দ্ব এবং উভয় পক্ষই একে অপরের আত্বীয় বলে জানা গেছে। গুলি বিনিময়ের ঘটনা স্বীকার করে তিনি আরো বলেন, ঘটনাস্থল থেকে পুলিশ ১ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়েছে। কাউকে আটক করা সম্ভব হয়নি।