সকল মেনু

ইয়ো জং চান না সবাই তাকে উত্তর কোরিয়ার দ্বিতীয় ক্ষমতাধর ব্যক্তি হিসেবে দেখুক

হটনিউজ ডেস্ক:

এবার দক্ষিণ কোরিয়ার গোয়েন্দা সংস্থা বলছে, গত ২৭ জুলাই ইয়ো জংকে সর্বশেষ দেখা যায় তার ভাই উত্তর কোরিয়ার নেতা কিম জং উনের পাশে।

গোয়েন্দা সংস্থার বরাত দিয়ে দক্ষিণ কোরিয়ার শীর্ষ দৈনিক দি চোসান এলবো বলছে কোরিয়া যুদ্ধের ৬৭তম বার্ষিকী উপলক্ষে কিম যখন ভাষণ দেন সর্বশেষ তার বোনকে তখন তার পাশে দেখা যায়।

দক্ষিণ কোরিয়ার দৈনিকটি বলছে, ইয়ো জং চান না সবাই তাকে উত্তর কোরিয়ার দ্বিতীয় ক্ষমতাধর ব্যক্তি হিসেবে দেখুক। সে জন্য হয়তো তিনি পারতপক্ষে প্রকাশ্যে আসছেন না।

এর আগে দক্ষিণ কোরিয়ার গোয়েন্দা সংস্থা ও পশ্চিমা মিডিয়াগুলো কিমের অসুস্থতার খবর প্রচার করে বলে তিনি কোমায় আছেন। এরপর তাকে পলিটব্যুরোর সভায় সভাপতিত্ব করতে দেখা যাচ্ছে এমন ছবি প্রচার করে উত্তর কোরিয়ার সরকারি বার্তা সংস্থা কেসিএন।

সর্বশেষ ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর বৈঠকেও ইয়ো জং ছিলেন না। এ বছর কিমের অনুপস্থিতি নিয়ে অন্তত চারবার খবর প্রকাশ হয়। এমনকি এ খবরও প্রকাশ করা হয় হার্ট সার্জারির পর কিম খুবই অসুস্থ হয়ে পড়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top