সকল মেনু

ভাইকে খুনের ৬ বছর পর থানায় গিয়ে স্বীকার অপর দুই ভাইয়ের!

হটনিউজ ডেস্ক:

সম্পত্তি নিয়ে বিবাদের জেরে এক ভাইকে খুন করে অপর দুই ভাই। কিন্তু এরপর থেকেই অনুশোচনায় পুড়তে থাকেন তারা। অবশেষে থানায় গিয়ে পুরো ঘটনা খুলে বলেন ওই দুই ভাই। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমঙ্গে।

জানা গেছে, ২০১৪ সালে ১০ ডিসেম্বর নিজের এক ভাইকে মেরে বাড়ির পেছনে পুঁতে রেখেছিল অপর দুই ভাই। বিবেকের তাড়নায় এতদিন পর দুই ভাই স্থানীয় জগদ্দল থানায় নিজেদের কৃতকর্মের কথা জানান পুলিশকে। এরপর পুলিশ গিয়ে মাটি খুঁড়ে নিপু শীলের কঙ্কাল উদ্ধার করে।
পারিবারিক সম্পত্তি নিয়ে বিবাদের জেরে নিপু শীলকে খুন করেছিলেন তার আপন দুই ভাই অপু শীল ও তপু শীল। এরপর এলাকা ছেড়ে চলে যান তারা। কিন্তু মেজো ভাই অপু শীল মাঝেমধ্যেই ওই বাড়িতে যেতেন জঙ্গল পরিষ্কারের নাম করে। জঙ্গল পরিষ্কার করে আবার চলে যেতেন। এক সময় দুই ভাই সিদ্ধান্ত নেন স্থানীয় জগদ্দল থানায় গিয়ে আত্মসমর্পণ করার। করেনও তাই। প্রথমে পুলিশ তাদের পাগল বলে বিষয়টিকে গুরুত্ব দেয়নি। কিন্তু দুই ভাই বারবার বলতে থাকেন মাটি খুড়লে কঙ্কাল পাওয়া যাবে। এরপরই পুলিশ মাটি খুঁড়ে কঙ্কাল উদ্ধার করে।

এই নাটকীয় ঘটনায় এলাকার মানুষ থেকে পুলিশ সবাই হতবাক। ভাইকে খুন করে এতদিন নিজেদের অনুশোচনায় ভুগছিল দুই ভাই। শেষে বিবেকের তাড়নায় তারা পুলিশকে বিষয়টি জানায়। পুলিশ মাটি খুঁড়ে কঙ্কাল বের করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। সূত্র: নিউজ১৮

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top