সকল মেনু

১৭১ দিন পর মুক্ত রোনালদিনহো

হটনিউজ ডেস্ক:

প্যারাগুয়েতে গৃহবন্দী অবস্থা থেকে মুক্তি পেতে চলেছেন রোনালদিনহো। ১ মাস কারাগার ও চার মাস হোটেলে গৃহবন্দী ছিলেন ব্রাজিলের এই কিংবদন্তি ফুটবলার।

বিবিসি জানিয়েছে, ৪০ বছর বয়সী রোনালদিনহো বড় ভাই রবার্তোর সঙ্গে প্যারাগুয়েতে এসে আটক হন। তাদের বিরুদ্ধ অভিযোগ ছিল জাল পাসপোর্ট নিয়ে দেশটিতে অনুপ্রবেশ করেছেন তারা।

১৭১ দির পর দুই ভাই এখন মুক্ত। ইচ্ছা করলেই দেশটি থেকে বিদায় নিতে পারবেন তারা। তবে জরিমানা হিসেবে গুণতে হচ্ছে ২ লাখ মার্কিন ডলার যা বাংলাদেশি টাকায় ১ কোটি ৭০ লাখ টাকারও বেশি।

চলতি বছরের মার্চে দক্ষিণ আমেরিকার দেশটিতে আটক হওয়ার পর কারাগারে যেতে হয় তাদের। এক মাস পর জামিন হলেও একটি বিলাসবহুল হোটেলে গৃহবন্দী অবস্থায় ছিলেন তারা।

২০০২ সালে ব্রাজিলের হয়ে বিশ্বকাপ জিতেছেন রোনালদিনহো। বার্সেলোনার জার্সিতে চ্যাম্পিয়নস লিগের শিরোপা জয়ের রেকর্ড রয়েছে। তিনি দুইবার লা লিগার চ্যাম্পিয়নও হয়েছেন কাতালান দলটির জন্য মাঠে নেমে। খেলেছেন ইন্টার মিলান ও প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) মতো দলে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top