ঢাকা রাজনীতি

বিএনপি নির্বাচনে আসবে আমি নিশ্চিত-আইন প্রতিমন্ত্রী

KAmrul-2320130822182923হটনিউজ২৪বিডি.কম,নিজস্ব প্রতিবেদক,ঢাকা, ২৩ আগস্ট: আইন প্রতিমন্ত্রী ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট কামরুল ইসলাম বলেছেন, “বিএনপি নির্বাচনে আসবে এ বিষয়ে আমি নিশ্চিত। তারা নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে। আমাদেরও নিতে হবে ”
এসময় তিনি স্বাধীনতা বিরোধী কোন শক্তিকে ক্ষমতায় আসতে দেয়া যাবে না বলে সতর্কবাণী উচ্চারণ করেন।
বৃহস্পতিবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
জিয়াউর রহমানকে বঙ্গবন্ধু হত্যার খুনি দাবি করে আইনপ্রতিমন্ত্রী বলেন, “বঙ্গবন্ধুকে হত্যার পেছনের হাত ছিলো একাত্তরের পরাজিত শক্তি। তারা বঙ্গবন্ধুকে হত্যা করে মুক্তিযুদ্ধের মূল্যবোধকে হত্যা করেছে। সাম্প্রদায়িক রাজনীতির সূচনা করেছে।”
বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে জঙ্গীবাদের গডফাদার আখ্যায়িত করে কামরুল বলেন, “খুনি জিয়ার অসমাপ্ত কাজ সমাপ্ত করছেন বেগম জিয়া ও তারেক রহমান।”
তারেকের নেতৃত্বে দুইবার মিটিং করে ২১ আগস্ট গ্রেনেড হামলা করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, “আমরা এখন ওই হামলার প্রমাণ পেয়েছি। পলাতক থেকে কেউ বিচার থেকে পার পাবে না ”
স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট মোল্লা মো. আবু কাউছারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক হারুনুর রশিদ, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ দেবনাথসহ অনেকে।