সকল মেনু

সিরাজগঞ্জে ধর্ষণ চেষ্টার অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে মামলা

হটনিউজ ডেস্ক:


সিরাজগঞ্জের সলঙ্গায় শিশু ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক প্রাইভেট শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। রবিবার সকালে নির্যাতিতা ছাত্রীর বাবা বাদী হয়ে সলঙ্গা থানায় মামলাটি দায়ের করেন। অভিযুক্ত শিক্ষক একই থানার চৈত্রহাটি গ্রামের মৃত জফের আলী ছেলে রমজান আলী (৫০)।

মামলার নথি থেকে জানা যায়, প্রতিদিনের মতো শনিবার সকালে ওই শিশু প্রাইভেট পড়ার জন্য শিক্ষক রমজান আলীর বাড়িতে যায়। পড়ানোর এক পর্যায়ে শিক্ষক ওই ছাত্রীকে অন্য রুম থেকে পানি এনে দেওয়ার কথা বলে। এ সময় ওই ছাত্রী অন্য রুমে গেলে শিক্ষক রমজান পেছনে পেছনে গিয়ে তাকে ঝাপটে ধরে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা চালায়। স্কুল ছাত্রী ভয়ে চিৎকার করলে রজমান তাকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়। এ অবস্থায় শিশুটি কাঁদতে কাঁদতে বাড়িতে গিয়ে বাবা-মাকে ঘটনা বলে দেয়। রবিবার সকালে স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে ওই শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জেড জেড তাজুল হুদা জানান, ধর্ষণ চেষ্টা ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত শিক্ষককে গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top