সকল মেনু

আরো এক ব্রাজিলিয়ান আসছেন বসুন্ধরা কিংসে

হটসনউজ ডেস্ক:

আক্রমণভাগের শক্তি বাড়াতে রবসন দি সিলভা রবিনহোকে আনার পর আরো এক ব্রাজিলিয়ানকে দলে ভিড়িয়েছে বাংলাদেশের শীর্ষ ক্লাব বসুন্ধরা কিংস। তিনি জোনাথন দি সিলভেইরা ফার্নান্দেজ। ২৫ বছর বয়সী ফার্নান্দেজ বোতাফোগোর খেলোয়াড় হলেও ২০১৮ সাল থেকে ধারে খেলছেন। সর্বশেষ খেলেছেন সাও বেন্তাতে।

৫ ফুট ১০ ইঞ্চি লম্বা এই মিডফিল্ডার বসুন্ধরা কিংস কর্তৃপক্ষের মাধ্যমে ক্লাবটির সমর্থকদের উদ্দেশে বার্তা পাঠিয়েছেন, ‘হ্যালো বাংলাদেশ, আমি বসুন্ধরা কিংসের সঙ্গে চুক্তি করেছি। শিগগিরই কিংসের হয়ে খেলব। ক্লাবের সভাপতিসহ সবাইকে ধন্যবাদ। আমি বিশ্বাস করি, আমরা সবাই এই নতুন পথচলা উপভোগ করব। শিগগির দেখা হবে।’

মূলত এএফসি কাপ সামনে রেখে নতুন খেলোয়াড়দের দলে টানছে বসুন্ধরা কিংস। ফার্নান্দেজকে নিয়ে বসুন্ধরা কিংসের তিনজন বিদেশি হলো। আর্জেন্টিনার বার্কোসের পর দুই ব্রাজিলিয়ানে তাদের আক্রমণভাগ এখন আরো শক্তিশালী। সম্প্রতি ড্যানিয়েল কলিনদ্রেস সোলেরার মতো তারকা ফুটবলারকে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ছেড়ে দেয় বসুন্ধরা কিংস। প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা এখন ইরান বা অস্ট্রেলিয়ার কয়েকজন খেলোয়াড় দলে টানতে চাইছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top