সকল মেনু

জুসের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে ২ তরুণীকে গণধর্ষণ!

হটনিউজ ডেস্ক:

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে দুই তরুণী ধর্ষণের শিকার হয়েছেন। জুসের সাথে ঘুমের ওষুধ খাইয়ে তাদেরকে সংঘবদ্ধ ধর্ষণ করায় পাঁচ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত দুই ধর্ষককে মঙ্গলবার রাতে আটক করেছে থানা পুলিশ।

মামলা এবং পীরগঞ্জ পুলিশ জানান, পূর্ব পরিচয়ের সূত্র ধরে সোমবার বিকেলে পীরগঞ্জ উপজেলার আটোরিকাশাচালক নয়ন (২১)-এর সাথে দেখা করতে আসে রানীশংকৈল উপজেলার ভোলাপাড়া গ্রামের দুই তরুণী। সেখানে নয়ন তার বন্ধু ফরিদ, হিরণ ও সেলিমের সাথে ওই দুই তরুণীর পরিচয় করিয়ে দেন। এরপর এক তরুণী তার মোবাইল ফোনের ব্যাটারী কিনতে চাইলে নয়ন জানায়, লোহাগাড়া বাজারে তার পরিচিত লোকের দোকান রয়েছে এবং সেখানে কম দামে ব্যাটারী কিনে দিবে। এমন কথা বলে নয়ন তার বন্ধুদের সহায়তায় কৌশলে তাদেরকে উপজেলার লোহাগাড়া বাজারে নিয়ে যায়। পরে তিন বন্ধু তরুণীদের আবারো পীরগঞ্জ শহরে নিয়ে আসে।

পুলিশ আরো জানায়, শহরের পূর্ব চৌরাস্তার রনি টেলিকমে মোবাইলের ব্যাটারী কিনতে তাদের সন্ধ্যা হয়ে যায়। এক পর্যায়ে গাড়িতে তরুণীদের জুসের সাথে ঘুমের ওষুধ খাইয়ে ভোমরাদহ ইউনিয়নের চিলাপাড়া গ্রামে নিয়ে যাওয়া হয়।

এরপর নয়ন, সবুজ, হিরণ, সেলিম ও ফরিদ মিলে তাদের ধর্ষণ করে। পরে তরুণীদের সবুজের এক আত্মীয়ের বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানেও তাদেরকে দফায় দফায় ধর্ষণ করে তারা। পরে রাত তিনটার দিকে পাশ্ববর্তী রেল লাইনে নিয়ে যাওয়া হয় তরুণীদের। সেখানে টর্চের আলো দেখে ধর্ষকরা তাদের ফেলে রেখে পালিয়ে যায়।

পীরগঞ্জ থানার ওসি (তদন্ত) খায়রুল আনাম ডন জানান, খবর পাওয়ার সাথে সাথেই পুলিশ ধর্ষকদের গ্রেপ্তার অভিযান শুরু করে। দুই ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। পাঁচ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। ভিকটিমদের ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top