সকল মেনু

বঙ্গবন্ধুর গড়া ছাত্রলীগ কখনও ভোগের রাজনীতি করেনি: শিক্ষামন্ত্রী

হটনিউজ ডেস্ক:

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেন, বঙ্গবন্ধু শুধু আমাদেরকে একটি স্বাধীন দেশই দেননি তিনি বাংলাদেশকে একটি সোনার বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে চেয়েছিলেন। কিন্তু ঘাতকরা তার পূর্বেই জাতির পিতাকে সপরিবারে হত্যা করে। জাতির পিতার সেই স্বপ্ন বাস্তবায়নে তোমাদেরকে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগ কখনো ভোগের রাজনীতি করেনি, ত্যাগের রাজনীতি করেছে। সততা নিষ্ঠা ও আদর্শ নিয়ে রাজনীতি করতে হবে।

মঙ্গলবার (১৮ আগস্ট) বিকেলে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে চাঁদপুর সদর উপজেলা পরিষদ হল রুমে আয়োজিত চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন তিনি।

ডা. দীপু মনি বলেন, আমি আশা করবো ছাত্রলীগের প্রত্যেক পর্যায়ের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর আত্মজীবনী পড়বে এবং সেই অনুযায়ী নিজেদের গড়ে তুলবে। আন্দোলন সংগ্রাম যাই বলিনা কেন ছাত্রলীগ ব্যতীত কোন কিছুই সম্ভব নয়। এসময় তিনি চলমান এই করোনাকলীন ছাত্রলীগের ভূমিকার প্রশংসা করেন।

আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাছির গাজীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও আসন্ন পৌর নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, সাবেক ছাত্রনেতা অ্যাড. সাইফুদ্দিন বাবু, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top