সকল মেনু

কোষ্টগার্ড-জলদস্যু গুলিবিনিময় অস্ত্র উদ্দার আটক-৫

_20408_26-05-13_arrestকামাল হোসেন মাসুদ, নোয়াখালী প্রতিনিধি:নোয়াখালীতে হাতিয়ার জাহাজমারা ইউনিয়নের জাঙ্গালিয়ায় শুশ্রুবার সকালে কোষ্টগাড গোপন সুত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে ৩টি আগ্নেয় অস্ত্রসহ ৫জলদস্যুকে আটক করে।হাতিয়ায় কোষ্টগার্ড গোপন সুত্রের বিত্তিতে অভিযানে গেলে একটি নৌকাকে থামতে বল্লে জলদস্যু বাহিনী কোষ্টগার্ডকে উদ্দেশ্য করে ২-৩ রাউন্ড গুলি বিনিময়ের ঘটনা ঘটে। গুলি বিনিময়ের পর অস্ত্রসহ ৫ জলদস্যুকে আটক করে কোষ্টগার্ড।

গ্রেফতারকৃতরা হলো রামগতির আবুল কাশেম (২৯) পিতা- আবুলহাসেম, ভোলার হুমায়ুন (২০) পিতা- ময়না মাঝি, ঢাকার মো. খোকন (৪৫) পিতা- ওসমান, দৌলতপুর নারায়ণঞ্জের তোফাজ্জল (২১) মমিনুল, যশোহরের লিটন (২২) পিতা- ইশান দত্ত।

হাতিয়া কোষ্টগার্ডের লেঃ মাহফুজ জানান, গোপন সূত্রে খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে কোষ্টগার্ড দস্যুদের চ্যালেজ্ঞ করলে জলদস্যুরা তাদের উপর গুলিবর্ষন করে। কোষ্টগার্ডও তাদের উপর পাল্টা গুলি বর্ষণ করে এবং ৫ জলদস্যুকে আটক করে। জলদস্যুদের কাছ থেকে ১ টি দোনালা বন্দুক, ১টি একনলা বন্দুক, ১টি কাটা রাইফেল ৩রাউন্ড গুলি ও ১টি রামদা উদ্ধার করে।

এখনো অভিযান অব্যহত আছে বলে জানাগেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top