সকল মেনু

লকডাউনের আগে থেকেই প্রস্তুতি নেয়া শুরু দীঘির

হটনিউজ ডেস্ক:

দীঘির দর্শকমহলে পরিচিতি একটি বিজ্ঞাপনে শিশুশিল্পী হিসেবে কাজের মধ্যে দিয়ে। এরপর শিশুশিল্পী হিসেবে অসংখ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। পেয়েছেন তুমুল দর্শকপ্রিয়তা।

মাঝে পড়াশোনার জন্য বিরতি নিয়েছিলেন দীঘি। তবে আবারও অভিনয়ে ফিরছেন এই প্রিয়মুখ।

এরই মধ্যে নির্মাতা শ্যাম বেনেগালের পরিচালনায় বঙ্গবন্ধুর বায়োপিকে কাজের জন্য তাকে মনোনীত করা হয়েছে। দীঘি বলেন, আমাকে যখন অডিশনের জন্য ডেকেছে, তখনই এক্সাইটেড ছিলাম। আমি আসলেই কৃতজ্ঞ যারা আমাকে অডিশন দেয়ার সুযোগ দিয়েছেন।

তিনি আরও বলেন, আমাকে একটা বড় চরিত্র দেয়া হয়েছে। আমি জানি না, সেটার ভার নিতে পারবো কিনা। তবে নিজের সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করবো চরিত্রটা ভালোভাবে করার। লকডাউনের আগে থেকেই প্রস্তুতি নেয়া শুরু করেছিলাম। বেশকিছু বই পড়ে ইতিহাসটা জানার চেষ্টা করেছি। কিছু ভিডিও চিত্রও দেখেছি। এভাবেই নিজেকে প্রস্তুত করার চেষ্টা করছি।

খ্যাতিমান পরিচালক কাজী হায়াতের ‘কাবুলিওয়ালা’ চলচ্চিত্রের মধ্য দিয়ে শিশুশিল্পী হিসেবে সিনেমায় অভিষেক হয় দীঘির। ৩০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করা দীঘি তিনবার শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top