সকল মেনু

মুন্সীপুর সীমান্তে বিজিবি-বিএসএফ যৌথ টহল

চুয়াডাঙ্গা প্রতিনিধি (২৩.০৮.১৩):  দামুড়হুদার মুন্সীপুর সীমান্তে বাংলাদেশের সীমান্তরক্ষি বিজিবি ও ভারতীয় সীমান্তরক্ষি বিএসএফ যৌথ টহল দিয়েছে। শুক্রবার সকাল ৮টা থেকে বেলা ১১টা পর্যন্ত এ টহল চলে। চোরাচালান প্রতিরোধের জন্য এ টহলের আয়োজন করা হয়েছে বলে বিজিবি সূত্রে জানা গেছে।image_3585.top_23202013-07-28_1374995035

চুয়াডাঙ্গার-৬ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর মুন্সীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার নায়েব সুবেদার রুস্তম আলী জানান, ‘মুন্সীপুর সীমান্তের ৯২ মেইন পিলারের ৬ সাব পিলার হতে ৯৩ মেইন পিলারের ৬ সাব পিলার পর্যন্ত তিন কিলোমিটার এলাকায় তিনঘন্টাব্যাপি এ যৌথ টহল চলে। টহলে বাংলাদেশের পক্ষে ৮ সদস্যের নেতৃত্ব দেন মুন্সীপুর ক্যাম্পের কোম্পনি কমান্ডার নায়েব সুবেদার রুস্তম আলী। ভারতের পক্ষে ৮ সদস্য টিমের নেতৃত্বে ছিলেন ভারতের হাটখোলার মহাখালি ক্যাম্পের কোম্পানি কমান্ডার এস আই তানভীর সিং। এই যৌথ টহল নিয়মিত অব্যাহত থাকলে চোরাচালান প্রতিরোধ করা সম্ভব হবে বলে মনে করেন উভয় দেশের সীমান্তরক্ষিরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top