সকল মেনু

নিভ্রিতে চিকিৎসাধীন বাংলার মুকুটহীন সম্রাট

bb-19.08-05 (1)হটনিউজ বিনোদন,কম, ২৩ আগস্ট : বাংলার মুকুটহীন সম্রাট আনোয়ার হোসেনের অবস্থা এখনও অপরিবর্তিত রয়েছে। শারীরিক দুর্বলতার কারণে আপাতত তার গলব্লাডারের স্টোন অপারেশন করে সরানো সম্ভব হচ্ছে না বলে জানিয়েছেন স্কয়ার হসপিটালের ডাক্তার সারোয়ার।বিকেলে বিভিন্ন রিপোর্ট পাওয়ার পর ডাক্তার এই তথ্য দেন। এদিকে অন্যান্য দিনের মতো আনোয়ার হোসেনের নিয়মিত খাওয়া-দাওয়া স্যালাইনের মাধ্যমেই সরবরাহ করা হচ্ছে বলে জানিয়েছেন আনোয়ার হোসেনের

সহধর্মিণী নাসিমা আনোয়ার। তবে কবে নাগাদ তিনি সুস্থ হয়ে উঠবেন তা এ মুহূর্তে বলা কঠিন বলে জানাচ্ছেন পরিবারের সদস্যরা। এদিকে হাসপাতালের কেবিনে আনোয়ার হোসেন তার অভিনীত নবাব সিরাজউদ্দৌলা ছবির বিভিন্ন সংলাপ গতকাল দু’বার আগত অতিথিদের কষ্ট করে হলেও শুনিয়েছেন। এই সংলাপ শেষে তার চোখ ভিজে ওঠে জ্বলে। আনোয়ার হোসেন হাসাপাতালে অসুস্থ হয়ে বিছানায় শায়িত থাকলেও চলচ্চিত্রের কেউই তাকে দেখতে যাননি। এমনকি কেউ ফোন করে একবার খোঁজও নেননি বাংলার এই মুকুটহীন সম্রাটের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top