সকল মেনু

যুবলীগ কর্মীকে পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ

হটনিউজ ডেস্ক:

রাজবাড়ীর কালুখালী উপজেলার মাঝবাড়ীতে রবিউল বিশ্বাস (৩০) নামে এক যুবলীগ কর্মীকে পানিতে চুবিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার (১৫ আগস্ট) ভোরে স্থানীয় মোনাই বিল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

পরিবারের দাবি রবিউল এলাকায় চুরি-ডাকাতি প্রতিরোধে নিয়মিত পাহারার ব্যবস্থা করতেন। এতে একটি গ্রুপ তার ওপর প্রতিশোধ পরায়ণ হয়ে ওঠে।

কালুখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন বিশ্বাস জানান, রাতে ওই এলাকায় পুলিশই অভিযান চালায়। পুলিশ চলে যাওয়ার পর স্থানীয় একটি চক্র মোনাই বিলে যায়। এসময় একটি নৌকায় অবস্থানরত রবিউলসহ ৩-৪ জনকে তারা ধাওয়া করে। ধাওয়া খেয়ে যে যার মতো সাঁতরে নিরাপদে আত্মরক্ষা করলেও রবিউল ওই সন্ত্রাসীদের হাতে ধরা পড়ে যান। সন্ত্রাসীরা রবিউলকে পানিতে চুবিয়ে নির্মমভাবে হত্যা করে।

মাঝবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য ইউসুফ হোসেন জানান, এলাকায় বিভিন্ন মামলার পলাতক আসামিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান পরিচালনা করে। নিহত রবিউলও একটি মারামারি মামলার পলাতক আসামি ছিল।

কালুখালী থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব হোসেন জানান, রবিউল বিশ্বাসের মৃত্যুর বিষয়ে একপক্ষ অন্য পক্ষকে দায়ী করছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top