সকল মেনু

স্ত্রী নিহত স্বামী কুদ্দুস আটক

download (7)রিপন হোসেন,যশোর থেকে :যশোরের উপশহর আবাসিক এলাকার একটি ভাড়া বাড়িতে স্বামীর হাতে স্ত্রী নিহত হয়েছে । হত্যাকান্ডে জড়িত স্বামী কুদ্দুসকে পুলিশ ওই ঘর থেকেই আটক করেছে। উদ্ধার করেছে মহিলার বিকৃত লাশ। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে পুলিশ এই লাশ উদ্ধার করেছে। এলাকাবাসী জানায়, গতকাল সকাল থেকে ওই বাড়ির তিন তলার একটি কক্ষ থেকে দূর্গন্ধ ছড়াচ্ছিল। খবর পেয়ে পুলিশ বাড়ির তিন তলার ওই কক্ষটির দরজা ভেঙ্গে খাটের উপর নিহত স্ত্রীর লাশটি উদ্ধার করে। পাশেই বসে ছিলো অসুস্থ্য স্বামী। পুলিশ তাকেও আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসীর দাবি ২/৩ দিন আগে স্বামী কুদ্দুস তার স্ত্রীকে শ্বাস রোধ করে নিজ ঘরে হত্যা করে। হত্যাকান্ডের পর ঘাতক স্বামী কুদ্দুস ওই ঘরে লাশের পাশেই বসে ছিলো। তার অবস্থা অস্বাভাবিক। পুলিশ মনে করছে হত্যার পর সে তিন তলা ওই বাড়ি থেকে লাশটি বের করতে না পেরে লাশের সাথেই সে ওই ঘরে আটকা ছিলো। ফলে সে লাশের সাথে থাকতে গিয়ে অপ্রকৃস্থিত হয়ে গেছে। এদিকে ঘরের মধ্যে যে খাটের উপর এই হত্যাকান্ড সংঘটিত হয়েছে সেখান থেকে পুলিশ ৫টি বিদেশী মদের বোতল ও একাধিক গ্লাস উদ্ধার করেছে। ধারনা করা হচ্ছে হত্যাকান্ডের সময় ওই ঘরে একাধিক ব্যক্তি ছিলো। এলাকাবাসী বলছে গত ঈদের কয়েক দিন আগে স্বামী স্ত্রী পরিচয়ে তারা উপশহরের সি ব্লকের ৩০৩ নম্বর বাড়িরি তিন তলা ভাড়া নেয়। সে সময় কুদ্দুস নিজেকে সেনাবাহিনীর অবসর প্রাপ্ত একজন হাবিলদার বলে পরিচয় দেয়। তার বাড়ি বরগুনা এলাকায় বলে বাড়ির মালিক আবুল কাশেম সাংবাদিকদের জানান। আবুল কাশেম নিজেও একজন সাবেক সেনা সদস্য। তবে এলাকাবাসী এই হত্যাকান্ডকে রহস্যজনক বলে মনে করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top