সকল মেনু

শ্যামলী পরিবহন ছিনিয়ে নিলো কৃষক মিন্টু মিয়ার পা

images (2)চুয়াডাঙ্গা প্রতিনিধি:মিন্টু মিয়া (৪৫) কি সারাজীবনের মতো পঙ্গু হয়ে যাবেন? এমন আশংকা তার পরিবারের লোকজনের। বৃহস্পতিবার দুপুর তিনটায় আলমডাঙ্গার আসমানখালি বাজারে যাত্রীবাহী বাস শ্যামলী পরিবহনের একটি গাড়ি তাকে ধাক্কা দেয়। মিন্টু মিয়ার ডান পা ভেঙে দ্বিখন্ডিত হয়ে গেছে। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাসুদ রানা জানান, আলমডাঙ্গা উপজেলার গাংনি ইউনিয়নের সাহেবপুর গ্রামের পূর্বপাড়ার মৃত তাহাজ উদ্দিনের ছেলে মিন্টু মিয়া আসমানখালি বাজার থেকে বাড়ি ফেরার উদ্দেশ্যে একটি আলমসাধুতে উঠে। এসময় শ্যামলী পরিবহনের একটি গাড়ি এসে দাঁড়িয়ে থাকা আলমসাধুকে ধাক্কা দিলে এ দূর্ঘটনা ঘটে। এতে আলমসাধুর আরোহী মিন্টু মিয়া গুরুতর আহত হন।

হাসপাতালের আরএমও আরো জানান, আহত মন্টু মিয়াকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হবে। তার পা ভেঙে দ্বিখন্ডিত হয়ে গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top