সকল মেনু

ভাড়াটিয়া গৃহবধূকে ধর্ষণ, ধর্ষক আটক

হটনিউজ ডেস্ক:

নড়াইলের লোহাগড়ায় বাড়ির মালিকের ছেলে ভাড়াটিয়া গৃহবধূকে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ধর্ষককে আটক করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, নড়াইল সদর থানার বাসিন্দা ও ভাড়ায় চালিত এক মোটরসাইকেল চালক তার স্ত্রীকে নিয়ে লোহাগড়া পৌরসভার লক্ষীপাশা গ্রামের মুজিবর রহমানের বাড়িতে ভাড়া থাকেন। গত শনিবার রাতে স্বামী বাসায় না থাকায় ফাঁকা পেয়ে বাড়ির মালিক মুজিবর রহমানের ছেলে সজিব শেখ (২৭) ধারালো অস্ত্রের মুখে একা পেয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করে। ধর্ষণের বিষয়টি কাউকে না বলার জন্য ধর্ষক হুমকিও দেয়। ধর্ষিতা চারদিন পর বিষয়টি তার স্বামীকে জানালে তার স্বামী গত বুধবার লোহাগড়া থানায় অভিযোগ করেন। ওই রাতেই পুলিশ ধর্ষক সজিবকে আটক করে থানায় নিয়ে আসে।

আজ বৃহস্পতিবার দুপুরে নড়াইল সদর হাসপাতালে ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। ধর্ষিতা গৃহবধূ সাংবাদিকদের জানান, বাড়ির মালিকের ছেলে সজিব বেশ কিছুদিন ধরে আমাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। লোকলজ্জার ভয়ে কাউকে বলিনি। সজিবের মামাতো ভাই নাসিরউদ্দিন গৃহবধূকে ধর্ষণ করতে সহযোগিতা করেছে বলেও তিনি অভিযোগ করেন।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, ওই গৃহবধূ ধর্ষক সজিবের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছে। ধর্ষক সজিবকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top