সকল মেনু

জনদুর্ভোগ কমাতে ফ্লাইওভারসহ উন্নয়ন কাজ সাময়িক বন্ধ রাখার নির্দেশ

হটনিউজ ডেস্ক:

ঈদযাত্রা নির্বিঘ্ন করতে ও জনদুর্ভোগ কমাতে ফ্লাইওভারসহ অন্যান্য উন্নয়ন কাজ সাময়িক বন্ধ রাখতে আবারও নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি আজ তার সরকারি বাসভবন থেকে ঈদকে সামনে রেখে গাজীপুরের মেয়র, সংসদ সদস্য, সড়ক বিভাগ ও আইনপ্রয়োগকারী সংস্থার সঙ্গে এক ভিডিও কনফারেন্সে এ নির্দেশ দেন।

টঙ্গী থেকে গাজীপুর চৌরাস্তা এবং বাইপাস, নবীনগর-চন্দ্রা, ভোগড়া-চন্দ্রা-কালিয়াকৈর- এলেঙ্গা করিডোর পর্যন্ত ট্রাফিক ব্যবস্থাপনা যথাযথ করার নির্দেশ দেন সেতুমন্ত্রী। বলেন, এমনটি হলে ঘরমুখো মানুষের ভোগান্তি কম হবে।

ওবায়দুল কাদের বলেন, ঈদের আগের দুদিন গাজীপুর এলাকার গার্মেন্টসগুলো ছুটি হওয়ায় সড়কে যাত্রীদের চাপ বেড়ে যায়। তাই বিজেএমইএর সঙ্গে পরিকল্পনা করে বাড়তি চাপ মোকাবেলার প্রস্তুতি নেয়ার নির্দেশ সেতুমন্ত্রী।

ঈদের আগের ৩ দিন মহাসড়কে ভারী যানবাহন চলাচল বন্ধ রাখতে পরিবহন মালিকদের প্রতি আহ্বান জানান ওবায়দুল কাদের।

তিনি বলেন, স্বাস্থ্যবিধি প্রতিপালনের বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিতে মাস্ক পরা বাধ্যতামূলক করেছে সরকার।

এ বিষয়ে পুলিশ ট্রাফিক বিভাগসহ অন্যান্য সংস্থাগুলোকে গুরুত্ব দিতে হবে। না হয় ঈদযাত্রা অনেকের জন্য অন্তিম যাত্রার ঝুঁকি নিয়ে আসবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top