সকল মেনু

আরও ৯৫ জন করোনায় আক্রান্ত রাজশাহীতে

হটনিউজ ডেস্ক:

রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের দুটি ল্যাবে মহানগরীর ৭১ জনসহ জেলার ৯৫ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস রোববার রাতে জানান, চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, পুলিশ ও র‌্যাব সদস্যসহ রাজশাহী মহানগরীর ৭১ জনসহ গোদাগাড়ী উপজেলার সাতজন ও পাবা উপজেলার তিনজন, বাঘা উপজেলায় আটজন এবং দুর্গাপুর উপজেলায় ছয়জনের নমুনায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে। রাজশাহী জেলায় নতুন ৯৫ জন শনাক্ত হওয়ায় জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৭৬৪ জন এর মধ্যে জেলায় সর্বচ্চো রাজশাহী মহানগরে ২১৫৮ জন।

এদিকে সিভিল সার্জনের এনামুল হক জানান, রাজশাহী জেলায় করোনা শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ২৭৬৪ জন। এদের মধ্যে মহানগরীতে অবস্থান করছে ২১৫৮ জন। এছাড়াও জেলার বাঘা উপজেলায় ৬০, চারঘাটে ৫৩, পুঠিয়ায় ৪৫, দুর্গাপুরে ৪৪, বাগমারায় ৬২, মোহনপুরে ৮১, তানোরে ৭২, পবায় ১৩২ এবং গোদাগাড়ীতে ৫৮ জন করোনা রোগী শনাক্ত হয়।

তিনি আরও জানান, রোববার পর্যন্ত সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১০১২ জন। এর মধ্যে মহানগরীতে ৭৭১ জন, বাঘা উপজেলায় ১৬ জন, চারঘাট উপজেলায় ২৭ জন, পুঠিয়া উপজেলায় ১৫ জন, দুর্গাপুর উপজেলায় ১৫ জন, বাগমারা উপজেলায় ১৯ জন, মোহনপুর উপজেলায় ৫৫ জন, তানোর উপজেলায় ২৯ জন, পবা উপজেলায় ৫৬ জন ও গোদাগাড়ী উপজেলায় ৯ জন।

আর এ পর্যন্ত করোনায় রাজশাহী জেলায় মারা গেছেন রাজশাহী মহানগরীতে ১১ জন, চারঘাট দুই, গোদাগাড়ী দুই, পবায় পাঁচজন করে এবং বাঘা ও মোহনপুর একজন করে মোট ২২ জন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top