সকল মেনু

জীবননগর ও দামুড়হুদা সীমান্তে বিজিবি-বিএসএফ যৌথ টহল

download (3)চুয়াডাঙ্গা প্রতিনিধি :চুয়াডাঙ্গার জীবননগর ও দামুড়হুদা উপজেলার সীমান্ত এলাকায় বাংলাদেশের সীমান্তরক্ষি বিজিবি ও ভারতীয় সীমান্তরক্ষি বিএসএফ যৌথ টহল দিয়েছে। বৃহস্পতিবার বেলা ২টা থেকে ৪টা পর্যন্ত এ টহল চলে। সীমান্তের ৭১ নং মেইন পিলার থেকে ৭৩ নং মেইন পিলার পর্যন্ত ৭ কিলোমিটার পথ টহল দেয় উভয় দেশের সীমান্তরক্ষিরা। চোরাচালান প্রতিরোধের জন্য এ টহলের আয়োজন করা হয়েছে বলে বিজিবি সূত্র জানিয়েছে।

বিজিবির দর্শনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার খোরশেদ আলম জানান, ‘চোরাচালান ও মাদক পাচার প্রতিরোধের জন্য এ যৌথ টহলের আয়োজন করা হয়েছে। টহলে বাংলাদেশের পক্ষে সাত সদস্য টিমের নেতৃত্ব দেন দর্শনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার খোরশেদ আলম। ভারতের পক্ষে আট সদস্য টিমের নেতৃত্বে ছিলেন নদীয়া জেলার চাপড়া থানার গেদে বাগানপাড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার এস আই রামপাল পান্ডে। যৌথ টহল নিয়মিত অব্যাহত থাকলে চোরাচালান প্রতিরোধ করা সম্ভব হবে বলে মনে করেন উভয় দেশের সীমান্তরক্ষিরা।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top