সকল মেনু

হটনিউজ ডেস্ক:
ফেনীতে ইয়াবাসহ ৩ ছাত্রলীগ নেতা আটক

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় ইয়াবাসহ তিন ছাত্রলীগ নেতাকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে তাদের উপজেলার শুভপুর সাহেবের হাট থেকে আটক করা হয়।

আটকরা হলেন- জাকারিয়া সেতু উপজেলার পাঠাননগর ইউনিয়ন সেতু ছাত্রলীগের সদস্য, তিনি শুভপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল্লাহ সেলিমের ছেলে। তোফাজ্জল হোসেন টিটু পাঠাননগর ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি ও পূর্ব হরিপুর (রেজুমিয়া) গ্রামের মোশারফ হোসেন মিলনের ছেলে। মো. আরাফাত হোসেন সাদ্দাম একই ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও পূর্ব পাঠাননগর গ্রামের আবু আহাম্মদের ছেলে।

চম্পকনগর বিজিবি ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার মাজেদুল ইসলাম জানান, ফেনীর ৪ বর্ডার গার্ড বিজিবির উপঅধিনায়ক মেজর মো. সেলিমুদ্দোজার নেতৃত্বে মঙ্গলবার রাতে শুভপুর সাহেবের হাটে অভিযান চালান বিজিবি সদস্যরা।

এ সময় মোবাইল টাওয়ার নামক স্থান থেকে ওই তিনজনকে ৯৬ পিচ ইয়াবাসহ আটক করা হয়। তখন তাদের কাছ থেকে ১৫ হাজার ৫০০ টাকা, ইয়াবা সেবনের সরঞ্জামাদি, একটি হকিস্টিক এবং স্টিলের চেইন জব্দ করা হয়।

আটকরা বিজিবিকে জানায়, তাদের সঙ্গে আরও তিনজন সহযোগী ছিল। তারা অভিযানের আগেই ঘটনাস্থল থেকে সটকে পড়ে।

এদিকে রাতেই তাদের ছাগলনাইয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

থানার ডিউটি অফিসার এসআই শেখাবউদ্দিন সেলিম বুধবার জানান, চম্পকনগর বিজিবি ক্যাম্পের হাবিলদার আবদুল করিম বাদী হয়ে ছয়জনকে আসামি করে থানায় মাদক আইনে মামলা করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top