সকল মেনু

সৌরভের বিরুদ্ধে সাবেক ক্রিকেটারদের গুরুতর অভিযোগ!

হটনিউজ ডেস্ক:

আবারও অভিযোগের তীর ছুটল সৌরভ গাঙ্গুলীর দিকে। সাবেক ক্রিকেটারদের দেওয়া প্রতিশ্রুতির কোনো শর্তই এখন পর্যন্ত মানা হয়নি বলে অভিযোগ উঠেছে। ভারতের সাবেক ক্রিকেটারদের সংগঠন আইসিএর পক্ষ থেকে এমন গুরুতর অভিযোগ করা হয়। সাবেক ক্রিকেটারদের কিছু দাবিদাওয়া পূরণের আশ্বাস দিয়েছিলেন সৌরভ। সেসবের নাকি কিছুই হয়নি এখনো।

কয়েকদিন আগেই তিরাশির বিশ্বকাপজয়ী ক্রিকেটার কীর্তি আজাদ বলেছিলেন, বিসিসিআই সভাপতি হিসেবে সৌরভ গাঙ্গুলী যা করেছেন তা যথেষ্ট নয়। এমনকী বিসিসিআইয়ের অর্থের সঠিক ব্যবহার হচ্ছে না বলেও দাবি তোলেন তিনি। এদিকে ১০ মাস কেটে গেলেও সৌরভ গাঙ্গুলীর নেতৃত্বাধীন বিসিসিআই দেশের সাবেক ক্রিকেটারদের জন্য কোনো ইতিবাচক পদক্ষেপ করেনি বলেই দাবি করলেন ইন্ডিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের প্রধান অশোক মালহোত্রা।

অশোক মালহোত্রার মতে, সৌরভের মতো ক্রিকেটার বোর্ডের প্রশাসনে থাকা স্বত্ত্বেও তার কোনো প্রভাব পড়েনি। তিনি বলেন, ২৫টির কম প্রথম শ্রেণির ম্যাচ খেলা ক্রিকেটারদের জন্য পেনশনের ব্যবস্থা করার দাবি তোলে আইসিএ। প্রয়াত ক্রিকেটারদের স্ত্রীদেরকে পেনশন দেওয়ার একটা দাবি আছে। পাশাপাশি দেশের সাবেক ক্রিকেটারদের স্বাস্থ্যবীমা ৫ লাখ থেকে বাড়িয়ে ১০ লাখ করারও দাবি জানানো হয়েছে। আর এসব দাবি নিয়ে তারা দীর্ঘদিন অপেক্ষা করবে না বলে হুমকিও দিয়েছে আইসিএ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top