সকল মেনু

ফাহিম সালেহের জানাজা দুপুরে, সাংবাদিক প্রবেশ নিষেধ

হটনিউজ ডেস্ক:

বাংলাদেশের অ্যাপসভিত্তিক শেয়ার রাইডিং পাঠাওয়ের সহপ্রতিষ্ঠাতা ও নিউইয়র্কভিত্তিক আন্তর্জাতিক টেক বিনিয়োগ প্রতিষ্ঠান অ্যাডভেঞ্চার ক্যাপিটেলের সিই্ও ফাহিম সালেহের নামাজে জানাজা নিউইয়র্ক সময় রোববার দুপুর ১২টায় অনুষ্ঠিত হবে। পারিবারিক সূত্রে জানা গেছে, নিউইয়র্ক শহরের উপকণ্ঠে পোকেস্পী রুরাল সেমিট্রিতে জানাজা শেষে তাকে সেখানেই সমাহিত করা হবে।

ফাহিম সালেহর জানাজা ও সমাহিত করার আয়োজনে সাংবাদিকদের উপস্থিতির অনুমোদন নেই। এবং আইনশৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা বিভাগ থেকে নিহত ফাহিমের পরিবারকে গণমাধ্যমের সাথেও কথা না বলার পরামর্শ দেওয়া হয়েছে।

জানা গেছে, তদন্তের স্বার্থে তাদের দেওয়া পরামর্শ পালন করছেন ফাহিমের পরিবার। ভাইয়ের জানাজায় অংশ নিতে ফাহিমের বড় বোন ও তার স্বামী মধ্যপ্রাচ্য থেকে নিউইয়র্কে এসেছেন বলে জানান তাদের পারিবারিক একটি সূত্র।

এদিকে ফাহিম সালেহের হত্যাকারী ডেভন হাসপিলের বিরুদ্ধে দ্বিতীয় ডিগ্রি মার্ডার চার্জ আনায় যুক্তরাষ্ট্রে বাংলাদেশি কমিউনিটিতে তীব্র ক্ষোভের সঞ্চার হয়েছে। বিভিন্ন সোস্যাল মিডিয়া এবং সভা সমাবেশে ক্ষোভ প্রকাশ করছেন সব শ্রেণীপেশার বাংলাদেশিরা। তারা বলছেন, অকাট্য প্রমাণ পাবার পরও সন্দেহভাজন খুনির বিরুদ্ধে কেন প্রথম ডিগ্রি মার্ডার চার্জ আনা হল না। তাদের এই দাবির সপক্ষে বাংলাদেশি-আমেরিকানরা আন্দোলন গড়ে তুলবেন বলে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top