সকল মেনু

ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে গলায় ফাঁস লাগিয়ে কামরুন নাহার নিলা (২০) নামক এক গৃহবধুর আত্মহত্যার খবর পাওয়া গেছে। সে উপজেলার বীরগাঁও গ্রামের সৌদি প্রবাসি মো. সেলিম সরকারের স্ত্রী। শনিবার ভোর রাতের দিকে উপজেলার বীরগাও গ্রামে নিহতের স্বামীর বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য আলম সরকার জানান, শনিবার সকালে গলায় ফাঁসলাগানো অবস্থায় গৃহবধু কামরুন নাহারের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধু সৌদি আরব প্রবাসি সেলিম সরকারের ৪ নম্বর স্ত্রী। ৪ জন স্ত্রীর মধ্যে আগের দু’জন স্ত্রীর সাথে সেলিমের ছাড়াছাড়ি হয়েছে। বর্তমানে তার দু’জন স্ত্রী রয়েছে। তাদের মধ্যে সবার ছোট স্ত্রী নিহত কামরুন নাহার নিলা। নিহতের বাড়ি ময়মনসিংহ জেলার নেত্রকোনা উপজেলার কোন এক গ্রামে।
স্থানীয়রা ধারণা করেন গত বছর ছুটিতে বাড়ি এসে সেলিম নিহত কামরুন নাহারকে বিয়ে করেছে। এই বিয়ের বিষয়ে এলাকার কেউ জানতেন না। গত শুক্রবার সকালে কামরুন নাহার বীরগাঁও গ্রামে তার স্বামীর বাড়িতে আসলে বড় সতিন হেপী আক্তার (২৪) এর সাথে কথা কাটাকাটি হয়। পরে শনিবার সকালে কামরুন নাহারের ঝুলন্ত লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পুলিশ জানায়, শনিবার সকাল ১১টায় ঝুলন্ত লাশটি উদ্ধারের সময় বাড়িতে কোন লোকজনকে পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top