সকল মেনু

ফাহিম হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে একজন আটক

হটনিউজ ডেস্ক:

মেধাবি উদ্যোক্তা, পরিশ্রমী এবং স্বপ্নবাজ প্রযুক্তি বিশেষজ্ঞ ফাহিম সালেহ (৩৩) হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে বৃহস্পতিবার রাত ৮টায় এক ব্যক্তিকে নিউইয়র্কের পুলিশ গ্রেফতার করেছে। সিটি থেকে গ্রেফতারের পর ঐ ব্যক্তিটি এমন আচরণ করে যে, সে মানসিকভাবে অসুস্থ। এজন্য তাকে মানসিক হাসপাতালে নেয়া হয়েছে বলে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টায় এ সংবাদ লেখার সময় জানা গেছে।

চাঞ্চল্যকর এই হত্যা মামলার তদন্তকারিদের পক্ষ থেকে গ্রেফতারকৃত ব্যক্তিটির নাম, বয়স এবং বিস্তারিত জানাতে অপারগতা প্রকাশ করা হয়েছে তদন্তের স্বার্থে। তবে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে পুলিশ হেফাজতে আনা হবে জিজ্ঞাসাবাদের জন্যে।
নিউইয়র্ক সিটির লোয়ার ম্যানহাটানে অভিজাত শ্রেণির একটি ভবনের সপ্তম তলায় ২.২৫ মিলিয়ন ডলারে কেনা এপার্টমেন্টে ১৩ জুলাই বেলা একটা ৪০ মিনিট থেকে ১৪ জুলাই মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার মধ্যে খুন হন বাংলাদেশি বংশোদ্ভূত ফাহিম। তারপরই পুলিশ বাহিনী মাঠে নামে এ খুনের মোটিভ উদঘাটনের পাশাপাশি ঘাতককে গ্রেফতারের জন্যে।

ঐ ভবনের সিসিটিভিতে দেখা গেছে যে, জগিং শেষে ভবনের নিচ তলা থেকে ইলেভেটরে সপ্তম তলায় উঠার সময় ফাহিমের পেছনেই কালো পোষাক (নিনজা স্টাইল) পরিহিত এক ব্যক্তি স্যুটকেস হাতে ছিলেন। এমনভাবে সে ভবনে ঢুকে এবং ইলেভেটরে উঠেছে, নিরাপত্তা রক্ষী অথবা রিসিপশনিস্ট হয়তো মনে করেছেন যে, লোকটি ফাহিমের সাথেই যাচ্ছে। এমন ধারণা পোষণ করেছেন কেউ কেউ।

এদিকে, মেডিকেল এক্সামিনার অফিস থেকে বৃহস্পতিবার বলা হয়েছে যে, ফাহিমের বুকে, গলা ও ঘাড়ে বেশ কয়েকবার ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এভাবেই তাকে হত্যার পর বৈদ্যুতিক করাত দিয়ে দেহকে খণ্ড খণ্ড করা হয়েছে।

উল্লেখ্য, ফাহিমের পালিত কুকুর ছিল এপার্টমেন্টে। তবে তাকে আলাদা রুমে আটক করা অবস্থায় পাওয়া গেছে বলে পুলিশ জানায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top