সকল মেনু

দৌলতদিয়া ফেরিঘাটে কোরবানীর গরু যাবে ভিআইপি পথে!

হটনিউজ ডেস্ক:

আসন্ন ঈদুল আজহা উপলক্ষ্যে রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাটে কোরবানীর গরু যাবে ভিআইপি পথে।

রাজবাড়ীর পুলিশ সুপার মিজানুর রহমান বুধবার নিজের ফেসবুক ওয়ালে তিনি এ তথ্য জানিয়ে বলেছেন, আসন্ন ঈদুল আজহা উপলক্ষ্যে দৌলতদিয়া ফেরিঘাটে আবারও ভিআইপি প্রথার প্রবর্তন করা হবে। তবে সেটা কোন এসি বাসের জন্য নয়। শুধু পশুবাহী ট্রাকের জন্য। এতে করে ওই সকল গাড়িগুলো সরাসরি ফেরিতে উঠতে পারবে। এ সময় দালালদের সাবধান হবার কথাও লেখেন তিনি।

বৃহস্পতিবার মুঠোফোনে রাজবাড়ীর পুলিশ সুপার বলেন, করোনাভাইরাস সকল ব্যবসা বাণিজ্যকে ক্ষতিগ্রস্ত করেছে। ঈদুল আজহা উপলক্ষে অনেক গরু ব্যবসায়ী এবং কৃষি পরিবার জড়িত থাকে। এরই মাঝে প্রবল স্রোতে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল ব্যাহত হচ্ছে। ঘাট এলাকায় গাড়ির দীর্ঘ সারি তৈরি হচ্ছে। ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতে হচ্ছে। এসব বিষয় চিন্তা করে দৌলতদিয়া ঘাট এলাকায় কোন গরু ব্যবসায়ী যেন ভোগান্তির শিকার না হয় সেজন্য এই প্রথা চালু করা হয়েছে। দেশের বিভিন্ন স্থান থেকে যে গাড়িগুলো গোয়ালন্দ মোড় থেকে দৌলতদিয়া ঘাট এলাকায় আসবে তাদের সামনে গাড়ির সিরিয়াল থাকলে তারা ডানপাশ দিয়ে সোজা ফেরিতে উঠে যাবে। এছাড়া ট্রাক, কাভার্ডভ্যান, যাত্রীবাহী সব ধরনের এসি, নন-এসি বাস সিরিয়াল অনুয়ায়ী ফেরিতে উঠবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top