সকল মেনু

খালিয়াজুরীতে যুবদলের কমিটি গঠন

logo-jubodolনেত্রকোনা প্রতিনিধি:নেত্রকোনার খালিয়াজুরী উপজেলায় ছয়টি ইউনিয়নে জাতীয়তাবাদী যুবদলের কমিটি গঠিত হয়েছে।খালিয়াজুড়ী উপজেলা সদরের দলীয় কার্যালয়ে উপজেলা শাখার উদ্যোগে অনুষ্ঠিত সাধারণ সভায় কমিটিগুলো গঠিত হয়।
উপজেলা যুবদল আহবায়ক নাজমুল হক আরিফের সভাপতিত্বে সাধারণ সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক জুনায়েদ আহমেদ চৌধুরী রুনেল, রুহুল আমিন আতিক, সদস্য আলকাস মিয়া, আলমগীর হোসেন, রায়হান আহমেদ হান্নান, কাজল তালুকদার, এনামুল হক ছোটন, ও সাইফুল ইসলাম। সভা পরিচালনা করেন যুগ্ম আহবায়ক কায়সার আহমেদ সেকুল। সভায় আব্দুল হামিদ মিয়াকে আহবায়ক ও কবির আহমেদকে যুগ্ম আহবায়ক করে মেন্দিপুর ইউনিয়ন যুবদল, সাইফুল ইসলাম শুকলালকে আহবায়ক ও মজিবুর রহমান মিলনকে যুগ্ম আহবায়ক করে চাকুয়া ইউনিয়ন যুবদল , জুনায়েদ আহমেদ চৌধুরী রুনেলকে আহবায়ক, আনোয়ার হোসেনকে যুগ্ম আহবায়ক করে খালিয়াজুরী ইউনিয়ন যুবদল, সাবর্নী চৌধুরীকে আহবায়ক ও অরুন কুমার দাসকে যুগ্ম আহবায়ক করে নগর ইউনিয়ন যুবদল, কামরুজ্জামন আফাইকে আহবায়ক ও মোজাম্মেল হককে যুগ্ম আহবায়ক করে কৃষ্ণপুর ইউনিয়ন যুবদল এবং মো: মুছা মিয়াকে আহবায়ক ও ফেরদৌস ইয়ারকে যুগ্ম আহবায়ক করে গাজীপুর ইউনিয়ন যুবদলের কমিটি গঠন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top