সকল মেনু

অবশেষে মাস্ক পরে ক্যামেরার সামনে ট্রাম্প

হটনিউজ ডেস্ক:

কোভিড-১৯ মহামারীতে যুক্তরাষ্ট্রে হাজার হাজার মানুষ মারা যাচ্ছেন। চিকিৎসকরা মাস্ক-স্যানিটাইজার ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে চলতে সবাইকে বারবার বলে আসছেন। তবে শুরু থেকে করোনাভাইরাসকে গুরুত্ব না দেয়া দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প গো ধরেছিলেন যে, তিনি কিছুতেই মাস্ক পরবেন না।

অবশেষে সেই অবস্থান থেকে সরে আসতে বাধ্য হন ট্রাম্প। করোনাভাইরাসের মহামারীর মধ্যে প্রথমবারের মতো মাস্ক পরে ক্যামেরার সামনে এসেছেন তিনি। ছবি তুলতে বাধাও দেননি।

শনিবার মেরিল্যান্ডের ওয়াল্টার রেড হাসপাতাল পরিদর্শনের সময় তিনি মাস্ক ব্যবহার করেন। হাসপাতালে তিনি বিভিন্ন যুদ্ধক্ষেত্রে আহত মার্কিন সেনাদের সঙ্গে সাক্ষাৎ করেন।

হাসপাতালের বারান্দা দিয়ে হেঁটে যাওয়ার সময় ট্রাম্পকে মাস্ক পরা অবস্থায় দেখা যায়। তবে বাকি সময় তার ধারেকাছেও সাংবাদিকদের ঘেঁষতে দেননি। এ নিয়ে দ্য হিল পত্রিকা এক টুইটার পোস্টে ব্রেকিং নিউজ দিয়ে বলেছে– ‘প্রেসিডেন্ট ট্রাম্প ওয়াল্টার রেড হাসপাতাল পরিদর্শন করছেন এবং তিনি মাস্ক পরেছেন।’

ফক্স নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি মনে করি, একটা খুবই উপযুক্ত জিনিস। মাস্কে আমার কোনো সমস্যা নেই।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top