সকল মেনু

পুলিশের হাতে আটক ‘ভুয়া মেজর’

হটনিউজ ডেস্ক:

এলাকার মানুষ জানতেন তিনি সেনা বাহিনীর মেজর। কাজ করেন সরকারের গুরুত্বপূর্ণ ডিজিএফআই ইউনিটে। দাপটের কারণে এলাকার লোকজন এমনকি আইন-শৃংখলাবাহিনীর লোকজনও তাকে ভয় পেতেন। এলাকায় প্রতারণার সময় সোমবার বিকেলে গাজীপুর মহানগরীর কোনাবাড়ির হরিণাচালা এলাকা থেকে আটক হলে পুলিশ জানতে পারে আসলে তিনি ‘ভুয়া মেজর’।

আটক ভুয়া মেজর আপন চৌধুরী (৪০) ঢাকার সাভার থানার হেমায়েতপুর যাদুরচর গ্রামের মজিবুর রহমানের ছেলে। তিনি কোনাবাড়ির হরিণাচালায় বাসা ভাড়া নিয়ে থাকতেন।

কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক আবু সাইদ জানান, আপন চৌধুরী বিভিন্ন সময় নিজেকে সেনাবাহিনীর (ডিজিএফআই) হেডকোয়ার্টারের মেজর মাসুম পরিচয় দিয়ে কোনাবাড়ি এলাকার সাধারণ জনগণ ও আইন-শৃঙ্খলাবাহিনীর লোকদের ভয়ভীতি ও প্রভাব খাটাত। পাশাপাশি সরকারি চাকুরি, ক্যাডেট কলেজে ভর্তি ও থানায় মামলার কথা বলে এলাকায় নীরিহ মানুষের সাথে প্রতারণা করে আসছিলেন। এক ব্যবসায়ীর মেয়েকে ক্যাডেট কলেজে ভর্তির কথা বলে টাকা নেয়। পরে সন্দেহ হলে ব্যবসায়ী কোনাবাড়ী থানায় অভিযোগ করেন। সোমবার তাকে প্রতারণার ৫০ হাজার টাকাসহ আটক করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top