সকল মেনু

দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ৩

083সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুরে প্রত্যন্ত অঞ্চলে সরকারী খাস পুকুরের ইজারা নিয়ে দ্বন্ধের জেরধরে দু’গ্রুপের সংঘর্ষে ইয়াসিন আলী নামে এক বৃদ্ধ নিহত ও আরও ৩জন আহত হয়েছে। আহত অবস্থায় ঢাকায় নেয়ার পথে বুধবার সকালে ইয়াসিন আলীর মৃত্যু হয়। আহতদের শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার কায়েমপুর ইউনিয়নের বাতিয়ারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ হাসান শামীম ইকবাল জানান, বাতিয়ারপাড়ায় একটি সরকারী জলাশয় ইজারাকে কেন্দ্র করে সারোয়ার ও জেকের আলী গ্রুপের সাথে একই এলাকার রুহুল আমিন গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উভয় গ্রুপের মধ্যে কথাকাটির একপর্যায়ে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে ৪জন আহত হয়। আহতদের মধ্যে রুহুল গ্রুপের ইয়াসিন আলীকে প্রথমে বগুড়ায় ও পরে ঢাকায় নেয়ার পথে বুধবার সকালে সে মারা যায়। নিহতের সংবাদ ছড়িয়ে উভয় গ্রুপের মধ্যে আবারও উত্তেজনা ছড়িয়ে পড়ে। সংঘর্ষের আশংকায় ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top