সকল মেনু

স্ত্রী হত্যায় স্বামীর যাবজ্জীবন

jailinnerনেত্রকোনা সংবাদদাতা : নেত্রকোনায় দ্বিতীয় বিয়ের অনুমতি না দেওয়ায় স্ত্রী হত্যার দায়ে স্বামীকে যাবজ্জীবন কারাদন্ড, ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই বছরের সশ্রম কারাদন্ড দিয়েছেন নেত্রকোনার অতিরিক্ত দায়রা জজ মোঃ আব্দুল হামিদ। বুধবার দুপুরে এই রায় দেওয়া হয়।

দন্ডপ্রাপ্ত ব্যাক্তি হচ্ছেন, জেলার পূর্বধলা উপজেলার বারহাট্টা গ্রামের মোঃ নজরুল ইসলাম ।

সংশ্লিষ্ট আদালতের সহকারি পাবলিক প্রসিকিউটর সাইদুল ইসলাম জানান, দ্বিতীয় বিয়ের অনুমতি না দেওয়ায় মোঃ নজরুল ইসলাম ১৯৯৯ সালের ১৩ ডিসেম্বর রাতে স্ত্রী আরজু খাতুনকে পিটিয়ে খুন করে। পরে ১৫ ডিসেম্বর নিহতের বাবা মোঃ আমজাদ আলী বাদি হয়ে নজরুল ইসলামসহ একই গ্রামের এওয়াজ আলী, মঞ্জুল হক, নেওয়াজ আলী ও মন্নাফের বিরুদ্ধে পূর্বধলা থানায় মামলা করেন। পুলিশ তদন্ত শেষে ২০০১ সালের ৫ এপ্রিল এই ৫ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে।

সাক্ষ্যপ্রমান শেষে আদালত মোঃ নজরুল ইসলামকে যাবজ্জীবন কারাদন্ড ও অভিযোগ প্রমানিত না হওয়ায় তিন আসামিকে বেকসুর খালাস দেন। অপর আসামি মন্নাফ মামলা চলাকালে মারা যান। রায় প্রদানের সময় নজরুল ইসলাম আদালতে উপস্থিত ছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top