সকল মেনু

শিশু অপহরন,মুক্তিপন দাবী,অতঃপর হত্যা

Emon ,Durgapur দুর্গাপুর(নেত্রকোনা) প্রতিনিধি:নেত্রকোনার দুর্গাপুরে প্রবাসী বাদল আহাম্মদ এর পরিবারের কাছে নগদ ১লক্ষ টাকা ও ১ভড়ি স্বর্ণ মুক্তিপণ দাবী করে দাবীকৃত টাকা আদায়ে ব্যার্থ হয়ে তার ৬ বছরের শিশু পুত্র ইমন আহাম্মদ(৬)কে অপহরন করে দুর্গাপুর ভারত সীমান্তে গহীন পাহাড়ে হত্যা করে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, একই গ্রামের সাইদুল ইসলাম, আল্আমিন, আব্দরু রাশিদ পিয়ন ১৯ আগষ্ট মোবাইল ফোনের মাধ্যমে তার পবিবার এর নিকট একলক্ষ টাকা ও একভড়ি স্বর্ণ মুক্তিপণ দাবী করে। টাকা জোগাড় করতে দেরী হওয়ায় অপহরনকারীরা তাকে শাসরুদ্ধ করে দুর্গাপুর –ভারত সীমান্তে ১১৬০ নং পিলারের নিকট পাহাড়ের গহীন জঙ্গলে লাশ ফেলে আসে। এ ব্যাপারে দুর্গাপুর থানায় মামলা নং ১৪(৮),২০১৩ দায়ের হলে দুর্গাপুর থানা পুলিশ চক লেঙ্গুড়া গ্রামের শামছুদ্দিনের পুত্র সাইদুল ইসলাম(২৪), আল্আমিন(২৭),আঃ জব্বার এর পুত্র আব্দুর রাশিদ পিয়ন (৪৪) দেবথৈল গ্রামের আব্দুল বারেকের পুত্র শামছুদ্দিন(৫৫), শামছুদ্দিনের মেয়ে শালেমা বেগম(৩৮), নূর হোসেনের পুত্র রফিকুল ইসলাম(৩৪) কে গ্রেফ্তার করে। পুলিশ তাদের স্বীকারোক্তিতে মঙ্গলবার গভীর রাতে সহকারী পুলিশ সুপার এস এম আলম, ওসি আলমগীর হোসাইন ও এএসআই জামিলুর রহমান এর নেতৃত্বে একদল পুলিশ নলুয়াপাড়া সীমান্ত থেকে গলিত লাশ উদ্ধার করে নেত্রকোনা মর্গে প্রেরণ করে। এ ঘটনায় সারা উপজেলায় জনমনে আতংকের সৃষ্টি হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top